৫’শত পরিবহণ শ্রমিকদের পাশে ডিসি মোস্তাইন বিল্লাহ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ১০ জুলাই, ২০২১

৫’শত পরিবহণ শ্রমিকদের পাশে ডিসি মোস্তাইন বিল্লাহ


৫’শত পরিবহণ শ্রমিকদের পাশে ডিসি মোস্তাইন বিল্লাহ


মোঃ মোয়াশেল ভূঁইয়াঃ--নারায়ণগঞ্জ: করোনায় কর্মহীন হয়ে পরা পরিবহণ শ্রমিকদের হাতে প্রধানমন্ত্রীর খাদ্য সামগ্রী তুলে দিয়েছে জেলা প্রশাসন। শনিবার (১০ জুলাই) সকালে জেলা প্রশাসক কার্যালয়ে ৫০০ পরিবহণ শ্রমিকদের মাঝে খাদ্য সামগ্রী তুলে দেন জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ।

এসময় চাল, ডাল, আলু, পেয়াজ, তেল ও লবণের ১৩ কেজি প্যাকেজ প্রতিটি পরিবহণ শ্রমিকের মাঝে বিতরণ করা হয়।

বিতরণকালে জেলা প্রশাসক মোস্তাই বিল্লাহ বলেন, আজকের খাদ্যসামগ্রীগুলো আপানাদের জন্যে প্রধানমন্ত্রীর উপহার এটা আমরা দিচ্ছি না কিংবা আমার ব্যক্তিগত কোনো উদ্যোগ না। এটি মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে আপনাদের দেয়া হচ্ছে। আপনারা এই লকডাউনের মাঝে গাড়ি চালাতে পারছেন না, আপনাদের জীবনযাপনে কষ্ট হচ্ছে সেই কষ্ট লাঘব করতে প্রধানমন্ত্রী আপনাদের জন্যে এই উপহার পাঠিয়েছে। আপনারা লকডাউনে গাড়ি না চালিয়ে আমাদের যেভাবে সহযোগিতা করছেন ঠিক সেইভাবে সামনের তিন-চারদিন আমাদের সহযোগিতা করবেন। সরকারি যে বিধি-নিষেধ দেয়া হয়েছে সেগুলো প্রতিপালনে আপনারা আমাদের সহযোগিতা করবেন।

এসময় আরও উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শামীম বেপারি, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফা জহুরা, নেজারত ও ডেপুটি কালেক্টর সাইদুজ্জামান হিমু, সহাকরী কমিশনার আব্দুল মতিন খান প্রমুখ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭