চলমান লকডাউন বাস্তবায়নে সোনারগাঁ উপজেলা প্রশাসন কঠোর অবস্থানে - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ২৪ জুলাই, ২০২১

চলমান লকডাউন বাস্তবায়নে সোনারগাঁ উপজেলা প্রশাসন কঠোর অবস্থানে


চলমান লকডাউন বাস্তবায়নে সোনারগাঁ উপজেলা প্রশাসন কঠোর অবস্থানে 



আজকের সংবাদ ডেক্সঃ মহামারী সংক্রমণ ঠেকাতে সরকার কঠোর লকডাউনের ঘোষণা দিয়ে সবাইকে ঘরে থাকার নির্দেশ দিয়েছে। সরকারের এ নির্দেশনা বাস্তবায়ন করতে সাধারণ মানুষকে ঘরমুখো করতে উপজেলা নির্বাহি অফিসার আতিকুল ইসলামের নেতৃত্বে  সহকারী কমিশনার (ভুমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ গোলাম মুস্তাফা মুন্না অবিরাম কাজ করে যাচ্ছেন। 


তারই ধারাবাহিকতা নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে শনিবার (২৪জুলাই ) সকাল ১১ টার দিকে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের মোগরাপাড়া চৌরাস্তাসহ বিভিন্ন মোড়ে মাস্ক না থাকায় মটরবাইকে ৩জন আরোহণ,হেলমেট না থাকা ও বিনাপ্রয়োজনে বাহিরে ঘোরাঘুরি করায় অভিযান চালিয়ে জরিমানা করেন উপজেলা সহকারী কমিশনার (ভুমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ গোলাম মুস্তাফা মুন্না।এসময় তার সাথে উপস্থিত ছিলেন বাংলাদেশ সেনাবাহিনীর সদস্য।



এছাড়াও উপজেলার বিভিন্ন মোড়ে আইন-শৃঙ্খলা বাহিনীর অবস্থান দেখা গেছে। লকডাউন ফলপ্রসূ করার উদ্দেশ্যে নির্বাহী ম্যাজিস্ট্রেট মাস্ক বিহীন বিনা প্রয়োজনে ঘর থেকে বের হতে নিষেধ করছেন এবং সবাইকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে কে-কোন গন্তব্যে যাচ্ছে উত্তর ফলপ্রসূ না হলে তাদেরকে বাড়ীর উদ্দেশ্যে ফিরিয়ে দেওয়া হচ্ছে। অতীব জরুরী পন্য যেমন ঔষধের দোকান,কাঁচাপন্য,মুদি দোকান ব্যাতীত সকল দোকান বন্ধ থাকতে দেখা গেছে । বিশেষ লকডাউনে সাধারণ মানুষের আনাগোনাও ছিলো কম ।


এবিষয়ে উপজেলা সহকারী কমিশনার (ভূমি)ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ গোলাম মুস্তাফা মুন্না বলেন,চলমান লকডাউন বাস্তবায়নের অংশ হিসেবে আজ উপজেলার বিভিন্ন স্থানে মোবাইল কোর্ট পরিচালনা করা হয় এবং স্বাস্থ্যবিধি না মানায় জরিমানা করা হয়৷ জনস্বার্থে এধরণের অভিযান চলমান থাকবে বলেও জানান। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭