এমপি খোকার নির্দেশে অবশেষে চিকিৎসা মিললো করোনা রোগী নজরুল ইসলামের - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ৪ জুলাই, ২০২১

এমপি খোকার নির্দেশে অবশেষে চিকিৎসা মিললো করোনা রোগী নজরুল ইসলামের



এমপি খোকার নির্দেশে অবশেষে চিকিৎসা মিললো করোনা রোগী নজরুল ইসলামের 


আজকের সংবাদ ডেক্সঃ নারায়ণগঞ্জ-৩(সোনারগাঁ) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার নির্দেশে করোনা রোগী নজরুল ইসলামের অবশেষে চিকিৎসা মিললো।

রোববার(৪জুলাই)উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের বাড়ীমজলিস গ্রামের আবুবক্কর ভূঁইয়ার বাড়ীর ৫ম তলা থেকে তাকে আমরা সেচ্ছাসেবী করোনা যোদ্ধারা উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে যায়।

স্থানীয় সূত্রে জানা যায় মাদারীপুরবাসী নজরুল ইসলাম উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের বাড়ীমজলিস গ্রামের আবুবক্কর ভূঁইয়ার বাড়ীর ৫ম তলায় ভাড়াটিয়া হিসেবে বসবাস করছেন। বিগত কয়েকদিন যাবত তিনি ঠান্ডা জ্বরে অসুস্থত হয়ে বাসায় ছটফট করছেন। লকডাউন এর আগে তিনি তার পরিবারকে বাড়ীতে পাঠিয়ে একাই বসবাস করছেন। বাসায় একা থাকা অবস্থায় তিনি হঠাৎ ঠান্ডা জ্বরে আক্রান্ত হয়ে অসুস্থ হয়ে পরেন,এসময় করোনা রোগী সন্দেহ হওয়ায় আসপাশের ভাড়াটিয়া ও বাড়ীর মালিক এগিয়ে না আসায় আরোও অসুস্থ হয়ে মুমূর্ষ অবস্থায় মেঝেতে পড়ে থাকে। 

এসময় আশপাশের লোকজন আমরা করোনা যোদ্ধা স্বেচ্ছাসেবক টিমেকে সংবাদ জানালে সেচ্ছাসেবীরা তাৎক্ষণিক এমপি লিয়াকত হোসেন খোকার শরণাপন্ন হয়।

এসময় এমপি খোকা তাৎক্ষণিক চিকিৎসার জন্য নির্দেশ দিলে আমরা করোনা যোদ্ধা টিম এমপি খোকার হটলাইন আওতাভুক্ত অ্যাম্বুলেন্স এর মাধ্যমে দুপুর ১টায় বাড়ীমজলিস আবুবক্কর ভূঁইয়ার বাড়ীর ৫ম তলা থেকে করোনা রোগী নজরুল ইসলামকে নামিয়ে জরুরী ভিত্তিতে অ্যাম্বুলেন্স এর মাধ্যমে ঢাকা মেডিকেল হাসপাতালে চিকিৎসার জন্য প্রেরন করা হয়। 

এসময় উপস্থিত ছিলেন,করোনা যোদ্ধা টিম এর সার্বিক সহযোগি মোঃ আনিসুর রহমান বাবু,সার্বিক সহযোগি, সাংবাদিক মোঃ নুর নবী জনি,করোনা যোদ্ধা টিম পরিচালক ওমর ফারুক,বুলবুল আহম্মেদ প্রমুখ। 


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭