দেশীয় অস্ত্রসহ সোনারগাঁ থানা পুলিশের অভিযানে এক ডাকাত গ্রেপ্তার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ১১ জুলাই, ২০২১

দেশীয় অস্ত্রসহ সোনারগাঁ থানা পুলিশের অভিযানে এক ডাকাত গ্রেপ্তার


দেশীয় অস্ত্রসহ সোনারগাঁ থানা পুলিশের অভিযানে এক ডাকাত গ্রেপ্তার


আজকের সংবাদ ডেক্সঃ দেশীয় অস্ত্রসহ নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে ডাকাতির প্রস্তুতিকালে রতন নামের এক ডাকাত সর্দারকে গ্রেপ্তার করেছে সোনারগাঁ থানা পুলিশ।

রোববার(১১ জুলাই) ভোরে উপজেলার মোগরাপাড়া  ইউনিয়নের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের আবাদি সিএনজি স্টেশনের সামনে থেকে ধাওয়া করে ফতুল্লা তল্লা এলাকায় গিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

এসময় তার কাছ থেকে দেশীয় অস্ত্র ও তাদের ব্যবহৃত একটি ট্রাক উদ্ধার করা হয়।

সোনারগাঁ থানার উপ-পরিদর্শক ইমরান জানান, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনাখালী এলাকায় আবাদী সিএনজি পাম্পের সামনে ১০-১২ জনের একটি ডাকাতদল মধ্যরাতে বিভিন্ন পন্যবাহী ও গরু ভর্তি ট্রাকে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ ওই এলাকায় অভিযান চালালে, পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা ট্রাক নিয়ে দ্রুত গতিতে ঢাকার দিকে পালিয়ে যেতে থাকে।

এ সময় পুলিশ ওয়্যারলেসের মাধ্যমে কাঁচপুর টহল পুলিশকে বিষয়টি অবগত করলে টহল পুলিশ রাস্তার মধ্যে গাড়ি দিয়ে ব্যারিকেটের সৃষ্টি করে ধরার চেষ্টা করে। ডাকাতরা কাঁচপুর ব্যারিকেট ভেঙ্গে পুলিশের গাড়িতে আঘাত করে পালিয়ে যায়। পরে পুলিশ তাদের পিছু নিলে ডাকাতরা ফতুল্লার তল্লা এলাকায় ট্রাক ফেলে পালিয়ে যাওয়ার সময় স্থানীয় লোকজনের সহায়তায় রতন নামের এক ডাকাতকে গ্রেপ্তার করে। এসময় ডাকাতদের ব্যবহৃত ট্রাকে তল্লাশী চালিয়ে দেশীয় অস্ত্র শাবল, দুটি দা, লোহার রড ও হামার উদ্বার করা হয়। 

এ ঘটনায় সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭