সোনারগাঁয়ে আগামীকাল বুধবার যেকোনো সময় গ্যাস স্বাভাবিক হতে পারে-- তিতাস কর্তৃপক্ষ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ২২ জুন, ২০২১

সোনারগাঁয়ে আগামীকাল বুধবার যেকোনো সময় গ্যাস স্বাভাবিক হতে পারে-- তিতাস কর্তৃপক্ষ


সোনারগাঁয়ে আগামীকাল বুধবার যেকোনো সময় গ্যাস স্বাভাবিক হতে পারে-- তিতাস কর্তৃপক্ষ 



আজকের সংবাদ ডেক্সঃ তিতাস ডিস্টিভিউশন কোম্পানির ঘোষণা অনুযায়ী নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার দৈলেরবাগ এলাকায় সাবষ্টেশন গ্যাস লাইন ডিভিশনের কারণে গত সোমবার সকাল ৮টা থেকে মঙ্গলবার সকাল ৮টা পর্যন্ত মোট ২৪ ঘন্টা গ্যাস বন্ধ থাকবে জানিয়ে ছিলেন কিন্তু পৌরবাসীর আন্দোলন ও বৈরী আবহাওয়ার কারনে যথাসময়ে গ্যাস সরবরাহ স্বাভাবিক হতে না পারায় আরো একদিন অতিক্রম হয়ে যায়। 

যার ফলে আগামীকাল বুধবার যে কোন সময় ডিভিশনের কাজ শেষ হলেই গ্যাস সরবরাহ স্বাভাবিক হতে পারে বলে জানিয়েছেন তিতাস কর্তৃপক্ষ।


তিতাস কর্তৃপক্ষ জানান,উপজেলার দৈলেরবাগ এলাকার সাবস্টেশনে নতুন করে আরোও একটি সাবস্টেশন করায় গতকাল সোমবার সকাল ৮টা থেকে সোনারগাঁ পৌরসভাসহ উপজেলার ৯টি ইউনিয়ন ও বন্দর উপজেলার কয়েকটি স্থানে গ্যাস সরবরাহ বন্ধ রাখার ঘোষনা দিয়ে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়,এসময় তিতাস কর্তৃপক্ষ করে উপজেলার সকলকে জানানো হয়।

পরে সোমবার সকাল থেকে কাজ শুরু করে কিন্তু পৌরবাসীর আন্দোলন ও আজকের আবহাওয়ার কারণে নিদিষ্ট সময় পার হয়ে গেলেও গ্যাস সরবরাহ স্বাভাবিক হয়নি। 

যার ফলে আগামীকাল বুধবার যে কোন সময় ডিভিশনের কাজ শেষ হলেই গ্যাস সরবরাহ স্বাভাবিক হতে পারে।

এছাড়াও গত ১৮ দিন ধরে পৌরসভার একাংশের গ্যাস বিল বকেয়া ও অবৈধ সংযোগের অভিযোগ তুলে বন্ধ করে দেয় তিতাস কর্তৃপক্ষ। এ নিয়ে আন্দোলন করে বৈধ গ্যাস সংযোগকারীরা। বৈধ গ্যাস গ্রাহকদের আন্দোলনের মুখে মঙ্গলবার বিচ্ছিন্নকারী গ্যাস ব্যবহারকারীদের বকেয়া বিল পরিশোধের জন্য মাইকিং করেছেন তিতাস কর্তৃপক্ষ। এ সময় তিতাস কর্তৃপক্ষ জানান,বকেয়া বিল পরিশোধ করলে আগামী দু একদিনের মধ্যে বিচ্ছিন্ন গ্যাস সংযোগ চালু করার সম্ভাবনা রয়েছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭