র‌্যাব-১১র অভিযানে ফেনসিডিল,গাঁজাসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ২৯ জুন, ২০২১

র‌্যাব-১১র অভিযানে ফেনসিডিল,গাঁজাসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার


র‌্যাব-১১র অভিযানে ফেনসিডিল, গাঁজাসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার


আজকের সংবাদ ডেক্সঃ নারায়ণগঞ্জের নিতাইগঞ্জ র‌্যাব-১১র অভিযানে ৭৬২ বোতল ফেনসিডিল, ১০কেজি গাঁজাসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার।এসময় মাদক কাজে ব্যবহিত একটি প্রাইভেটকার জব্দ করা হয়। 

রোববার(২৭জুন)বিকালে সদর মডেল থানার নিতাইগঞ্জ এলাকায় একটি প্রাইভেটকারে তল্লাশী চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। 

গ্রেফতারকৃতরা হলোঃমোঃ জাবেদ বেপারী (৩৮), মোঃ হেলাল উদ্দিন (৪৪),মোঃ সাইফুল (২২),দিলীপ চন্দ্র রায় (২২)।এসময় তাদের কাছ থেকে৭৬২ বোতল ফেনসিডিল ও ১০ কেজি গাঁজা মাদক বিক্রয়ের নগদ ১ লাখ ৮৩ হাজার ৫ শত ৯০ টাকা ও মাদক ব্যবসার কাজে ব্যবহৃত ০১টি প্রাইভেটকার জব্দ করা হয়।

র‌্যাব-১১র প্রেসলিস্ট হতে জানা যায়,প্রায় ডজন খানেক মামলার আসামী মোঃ জাবেদ বেপারী নারায়ণগঞ্জ জেলার সদর মডেল থানার সৈয়দপুর এলাকায়। সে নারায়ণগঞ্জ জেলার একজন শীর্ষ মাদক ডিলার। গ্রেফতারকৃত অপর আসামী মোঃ হেলাল উদ্দিন (৪৪) এর বাড়ি নওগাঁ জেলার সদর থানাধীন দারিয়াপুর এলাকায়। সে একজন শীর্ষ মাদক সরবরাহকারী। ইতঃপূর্বে মাদক পরিবহনের দায়ে তার বিরুদ্ধে ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ থানায় মাদক মামলা চলমান রয়েছে। এছাড়া গ্রেফতারকৃত অপরাপর আসামী মোঃ সাইফুল (২২) এর বাড়ি ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ থানাধীন বাসন্দি এলাকায় এবং দিলীপ চন্দ্র রায় (২২) এর বাড়ি দিনাজপুর জেলার বোচাগঞ্জ থানাধীন রুইগা এলাকায়। গ্রেফতারকৃত আসামীরা পরস্পর যোগসাজশে দিনাজপুর থেকে নিষিদ্ধ মাদকদ্রব্য ফেনসিডিল ও গাঁজা পরিবহন করে নিয়ে এসে নারায়ণগঞ্জ এর মাদক ডিলার মোঃ জাবেদ বেপারীর নিকট সরাবরাহ করে আসছিল। 

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন আছে বলেও জানা যায়। 




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭