ইউএনও আইরিন আক্তারকে বিদায়ী সংবর্ধনা দিলো ঘিওর প্রেসক্লাব - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ১ জুন, ২০২১

ইউএনও আইরিন আক্তারকে বিদায়ী সংবর্ধনা দিলো ঘিওর প্রেসক্লাব


ইউএনও আইরিন আক্তারকে বিদায়ী সংবর্ধনা দিলো ঘিওর প্রেসক্লাব


আব্দুর রাজ্জাক, মানিকগঞ্জ : মানিকগঞ্জের ঘিওর উপজেলা নির্বাহী অফিসার আইরিন আক্তারকে বিদায়ী সংবর্ধনা দিয়েছে ঘিওর প্রেসক্লাবের সংবাদকর্মীরা। মঙ্গলবার বেলা বারোটার দিকে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে এ সংবর্ধনা অনুষ্ঠান আয়োজিত হয়।

সদ্য বিদায়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা আইরিন আক্তার আলাপচারিতায় ঘিওরবাসীর ভুয়সী প্রশংসা করেন। এছাড়া তিনি ঘিওরের সাধারন মানুষের জীবনমান ও রাজনৈতিক পরিবেশেরও প্রশংসা করেন।

সাংবাদিকদের উদ্দেশে তিনি বলেন, যতদিন ঘিওরে ছিলাম সাংবাদিক সমাজকে কখনোই আলাদা মনে হয়নি। সমাজ ও দেশের উন্নয়নে সাংবাদিকরা প্রত্যাশাতীত সহযোগিতা করেছেন সবসময়।

প্রসঙ্গত, তিনি প্রায় দুই বছর সময় ঘিওর উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন। সাহসী পদক্ষেপ আর মানবিক উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসাবে আইরিন আক্তার ঘিওর উপজেলায় সর্বসাধারণের মনে জায়গা করে নিয়েছেন । এবার বদলি হয়ে বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের উপ-পরিচালক হিসেবে ঢাকায় যাচ্ছেন।

ঘিওর প্রেসক্লাব সভাপতি মোঃ আনোয়ারুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে এসময় উপস্থিত ছিলেন, প্রেসক্লাব সাধারন সম্পাদক রাম প্রসাদ সরকার দীপু, প্রবীণ সাংবাদিক দিলীপ দত্ত, সহ-সভাপতি সিদ্দিকুর রহমান, যুগ্ম সাধারন সম্পাদক আব্দুর রাজ্জাক, দফতর সম্পাদক শফি আলমসহ প্রেসক্লাবের সকল সদস্য।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭