পিরোজপুর ইউপির সাবেক মেম্বার হালিমের বিরুদ্ধে চাঁদাবাজি মামলা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ২১ জুন, ২০২১

পিরোজপুর ইউপির সাবেক মেম্বার হালিমের বিরুদ্ধে চাঁদাবাজি মামলা


পিরোজপুর ইউপির সাবেক মেম্বার হালিমের বিরুদ্ধে চাঁদাবাজি মামলা
 

নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধিঃ- নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নের সাবেক মেম্বার আব্দুল হালিমের বিরুদ্ধে চাঁদাবাজির মামলা করেছেন দেশের বহুজাতিক পণ্য উৎপাদন ও বিপণনকারী প্রতিষ্ঠান মেঘনা গ্রুপ অব ইন্ডাষ্ট্রিজ লিমিটেড।


রোববার(২০শে জুন) সোনারগাঁ থানায় মামলাটি দায়ের করেন মেঘনা গ্রুপ অব ইন্ডাষ্ট্রিজ লিমিটেড এর সিনিয়র এডমিন খায়রুল ইসলাম।

মামলায় উপজেলার পিরোজপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের সাবেক মেম্বার আব্দুল হালিম ও তার অপর ৭ সহযোগী নজরুল ইসলাম,আব্দুর রউফ,রাসেল বাবু,সেলিম,রোমান,উজ্জল ও ইমনসহ অজ্ঞাত আরও কয়েকজনকে আসামী করা হয়।

মামলায় বাদী খায়রুল ইসলাম উল্লেখ করেন, অভিযুক্তরা বেশিরভাগই বিএনপির নামধারী তারা দীর্ঘ দিন ধরে সাবেক মেম্বার আব্দুল হালিমের মদদে প্রতিষ্ঠানের পণ্য ও কাঁচামাল বহন কাজে ব্যবহৃত বিভিন্ন যানবাহনে আসা-যাওয়ার সময় যানবাহন থামিয়ে চালকদের কাছ থেকে চাঁদা দাবি করতো,না দিলে তাদের মারধরসহ ভয়ভীতি দেখাতো। সর্বশেষ গত শুক্রবার(১৮ জুন)মেঘনা শিল্পাঞ্চল এলাকায় প্রতিষ্ঠানটির মাল পরিবহনের সময় একটি ট্রাক আটকে রেখে চাঁদা দাবি করেন। এসময় চাঁদা না দিলে চালককে মারধর করেন। পরে প্রতিষ্ঠানের পক্ষ থেকে সিনিয়র এডমিন খাইরুল ইসলাম ঘটনাস্থলে গেলে চাঁদা না দিলে গাড়ি ছাড়বে না বলে জানায় এবং গাড়ি আটকে রাখে। 

এ বিষয়ে প্রতিষ্ঠানের উর্ধ্বতন ব্যক্তিদের সাথে কথা বলে টাকা দেয়ার বিষয়টি সমাধান করবে জানালে তারা ট্রাকটি ছেড়ে দেয়। পরে এ বিষয়ে থানায় অভিযোগ দিলে থানা পুলিশ মামলাটি গ্রহণ করেন।

মামলার বিষয়ে পিরোজপুর ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের সাবেক মেম্বার ও মেঘনা শিল্পাঞ্চল এলাকার শ্রমিক নেতা অভিযুক্ত আব্দুল হালিমের মোবাইল নাম্বারে যোগাযোগ করলে মামলার বিষয়ে তিনি কিছুই জানেন না বলে জানান এবং প্রতিষ্ঠানের কোন গাড়ি কখনো আটকে রাখার সাথেও জড়িত নন বলে তিনি দাবি করেন।

এ বিষয়ে সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মো. হাফিজুর রহমান মামলা হওয়ার বিষয়টি নিশ্চিত  করেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭