র‌্যাব-১১র অভিযানে হত্যা মামলার এজাহারনামীয় আসামী গ্রেফতার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ২২ জুন, ২০২১

র‌্যাব-১১র অভিযানে হত্যা মামলার এজাহারনামীয় আসামী গ্রেফতার


র‌্যাব-১১র অভিযানে হত্যা মামলার এজাহারনামীয় আসামী গ্রেফতার


আজকের সংবাদ ডেক্সঃ র‌্যাব-১১র অভিযানে নারায়ণগঞ্জ জেলার ফতুল্লার হাজীগঞ্জ হতে হত্যা মামলার এজাহারনামীয় ৩নং আসামী মোঃ মাহাবুব (৩৫) গ্রেফতার।

মঙ্গলবার(২২জুন)দিবাগত রাতে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-১১র একটি আভিযানিক দল ফতুল্লা থানার হাজীগঞ্জ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়। 

গ্রেফতারকৃত মোঃ মাহাবুব ফতুল্লা থানার পশ্চিম হাজীগঞ্জ ওয়াবদারপুর এলাকার মৃত আব্দুল আলী ছেলে ও মোঃ হৃদয় (২৫) হত্যা মামলার ৩নং এজাহারনামীয় আসামী।

র‌্যাব-১১র অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জসিম উদ্দীন চৌধুরী(পিপিএম) জানান,গত ২০ জুন ২০২১ ইং তারিখ রাতে কতিপয় অজ্ঞাতনামা দূষ্কৃতিকারীরা মাদক সেবন নিয়ে গন্ডগোল করে মোঃ হৃদয় (২৫) নামক এক যুবককে পরিকল্পিতভাবে হত্যা করে ফতুল্লা থানাধীন হাজীগঞ্জ স্কুলের সামনে বৃষ্টি জমাট পানির উপরে ফেলে রেখে পালিয়ে যায়। নিহত মোঃ হৃদয় (২৫) ইলেকট্রিকের কাজ করতো। উক্ত হত্যাকান্ডের ঘটনায় নিহতের ভাই মোঃ রনি ফতুল্লা থানায় একটি মামলা দায়ের করেন যার মামলা নং-৬৬, তারিখ ২০/০৬/২০২১, ধারা- ৩০২/২০১/৩৪ দঃ বিঃ। এই নির্মম ও বর্বরোচিত হত্যাকান্ডের ফলে এলাকায় ব্যপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। এরই প্রেক্ষিতে গোয়েন্দা নজরদারী ও গোপন অনুসন্ধানের মাধ্যমে র‌্যাব-১১ এর একটি বিশেষ আভিযানিক দল অদ্য ২২ জুন রাত ১২.৫০ ঘটিকায় নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানার হাজীগঞ্জ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে অভিযান পরিচালনা করে এজাহারনামীয় ৩নং আসামী মোঃ মাহাবুব (৩৫)’কে গ্রেফতার করে। 

গ্রেফতারকৃত আসামীকে নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানায় হস্তান্তর কার্যক্রম প্রক্রিয়াধীন আছে বলেও জানান । 



কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭