সড়ক দুর্ঘটনায় ২ব্যবসায়ীসহ ১পিকাপ চালক নিহত,আহত-২ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ১৯ জুন, ২০২১

সড়ক দুর্ঘটনায় ২ব্যবসায়ীসহ ১পিকাপ চালক নিহত,আহত-২



সড়ক দুর্ঘটনায় ২ব্যবসায়ীসহ ১পিকাপ চালক নিহত,আহত-২


আজকের সংবাদ ডেক্সঃ সড়ক দুর্ঘটনায় সোনারগাঁ উপজেলার ২ ব্যবসায়ী ১ পিকাপ চালক নিহত হয়েছেন। এসময় তাদের সাথে থাকা আরো ২ ব্যবসায়ী মারাত্মক আহত হন। 

শনিবার(১৯জুন)সকালে লটকন খ্যাত নরসিংদী জেলায় এ সড়ক দুর্ঘটনা ঘটে। এ খবর পেয়ে নরসিংদী হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহতদের স্থানীয় হাসপাতালে ও নিহতদের লাশ উদ্ধার করে।

নিহতরা হলেন উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের ছোট সাদিপুর গ্রামের মৃত নিজামউদ্দিনের ছেলে সাহাবুদ্দিন, একই এলাকার কমর উদ্দিনের ছেলে মোঃমতি মিয়া ও বাড়ি মজলিশ গ্রামের হান্নান মিয়ার ছেলে আবির।

আহতরা হলেন ছোট সাদিপুর গ্রামের হাবিবুল্লাহ ও হিরন।

নিহতের স্বজনরা জানান,উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের ছোট সাদিপুর গ্রামের ৪ জন ও বাড়ি মজলিশ গ্রামের একজন পিকাপ চালক সোনারগাঁ মোগরাপাড়া চৌরাস্তা থেকে নরসিংদী এলাকায় লটকন ফল কেনার উদ্দেশ্যে ভোরে রওনা দেন। প্রায় সকাল ৭টার দিকে নরসিংদী চৌতন্ন সৃষ্টি ঘর এলাকায় একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষে পিকাপ ভ্যানটি ধুমড়ে মুচড়ে যায়। এসময় প্রিকাপ ভ্যানের সামনে থাকা সাহাবুদ্দিন,মোঃমতি ও চালক আবির ঘটনাস্থলেই নিহত হন। 

এসময় পিকাপ ভ্যানের পিছনে থাকা ছোটসাদিপুর গ্রামের হাবিবুল্লাহ ও হিরন মারাত্মক আহত হয়। 

এখবর পেয়ে নরসংদী হাইওয়ে থানা পুলিশ আহতদের উদ্ধার করে নরসিংদী হাসপাতালে প্রেরণ করেন ও নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তেরর জন্য জেলা মর্গে প্রেরণ করে।

এদিকে লাশ সোনারগাঁ সাদিপুর এলাকায় পৌঁছালে এক হৃদয় বিদারক পরিস্থিতির সৃষ্টি হয়। পরিবারের লোকসহ এলাকার সব ধর্ম বর্ণের মানুষ কান্নায় ভেঙ্গে পড়েন। 


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭