বৈধ গ্যাস সংযোগের দাবিতে সোনারগাঁ পৌরসভাবাসীর সড়ক অবরোধ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ২১ জুন, ২০২১

বৈধ গ্যাস সংযোগের দাবিতে সোনারগাঁ পৌরসভাবাসীর সড়ক অবরোধ


বৈধ গ্যাস সংযোগের দাবিতে সোনারগাঁ পৌরসভাবাসীর সড়ক অবরোধ 


আজকের সংবাদ ডেক্সঃ বৈধ গ্যাস সংযোগের দাবিতে সোনারগাঁ পৌরসভাবাসী উপজেলার প্রধান সড়ক অবরোধ করেছেন। 

সোমবার(২১শে জুন)সকালে পৌরসভার দৈলেরবাগ তিতাস গ্যাস ডিস্টিভিউশন সাবষ্টেশনের সামনে গ্যাস পাইপ ও বাঁশ দিয়ে বন্ধ করে শত শত নারী পুরুষ বিক্ষোভ মিছিলে করে। 

এসময় পৌরসভাবাসী গ্যাস ডিভিশনের চলমান কাজ বন্ধ করে দেন,এসময় পৌরসভাবাসী অবৈধ লাইন বিচ্ছিন্ন করে সকল বৈধ লাইন চালু করার দাবি জানান।পৌরসভাবাসীরা বলেন,সরকারের কিছু অসাধু কর্মকর্তার যোগসাজশে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ দিয়ে মোটা অংকের টাকা হাতিয়ে নিয়ে এখান থেকে সটকে পড়েছেন। এখন তারা অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করতে ব্যর্থ হয়ে বৈধ গ্যাস সংযোগকারীদের লাইন বিচ্ছিন করেছেন। এছাড়াও সরকার গোপনে দুটি প্রতিষ্ঠানকে এলপি গ্যাস বিক্রির জন্য পরিকল্পিতভাবে এ কাজটি করেছে। এসময় তারা ওই দুটি প্রতিষ্ঠানের এলপি গ্যাস বর্জনেরও ঘোষনা দেন। তাদের দাবি সরকার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করুক আমরা তাদের সহায়তা করবো নয়তো অবৈধ গ্যাস সংযোগগুলো বৈধ করে মুনাফা অর্জন করুক।

এসময় সোনারগাঁ উপজেলা সহকারী কমিশনার (ভুমি) গোলাম মুস্তাফা মুন্না ও সোনারগাঁ থানা পুলিশ ঘটনাস্থলে এসে গ্যাস সংযোগ দেয়ার চেষ্টা করার আশ্বাস দিলে অবরোধকারীরা রাস্তা থেকে অবরোধ তুলে নেন।

বিক্ষোভ মিছিল ও অবরোধে বিভিন্ন এলাকার শতশত নারী-পুরুষসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ অংশ গ্রহন করেন।

এসময় সহকারী কমিশনার (ভুমি) গোলাম মুস্তাফা মুন্না জানান,গ্যাস বন্ধ থাকায় আমরাও সমস্যায় ভুগছি,এ ভোগান্তী থেকে রক্ষা পেতে আমাদের চেষ্টা অব্যাহত আছে। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭