সিদ্ধিরগঞ্জে চাঞ্চল্যকর আর্ন্তজাতিক নারী পাচারকারীর ২ সদস্য র‌্যাব-১১র হাতে গ্রেফতার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ৬ জুন, ২০২১

সিদ্ধিরগঞ্জে চাঞ্চল্যকর আর্ন্তজাতিক নারী পাচারকারীর ২ সদস্য র‌্যাব-১১র হাতে গ্রেফতার



সিদ্ধিরগঞ্জে চাঞ্চল্যকর আর্ন্তজাতিক নারী পাচারকারীর ২ সদস্য র‌্যাব-১১র হাতে গ্রেফতার


পাবেলঃ--নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থেকে চাঞ্চল্যকর আর্ন্তজাতিক নারী পাচারকারী রিফাদুল ইসলাম হৃদয় গ্রুপের ২ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-১১



গোপন সূত্রে তথ্যের ভিত্তিতে র‌্যাব ১১ এর অভিযানে শুক্রবার(৪ জুন) সিদ্ধিরগঞ্জ এলাকা হতে তাদেরকে গ্রেফতার করা হয়।


আর্ন্তজাতিক নারী পাচারকারী চক্রের সদস্যরা হলোঃ-কুমিল্লা জেলার মোঃ রুবেল সরকার ওরফে রাহুল (৩২), ও খুলনা জেলাট মোছাঃ সোনিয়া (২৫)।


র‌্যাব-১১র বিশেষ প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায়,  গ্রেফতাকৃতদের জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে আসামীরা একটি সংঘবদ্ধ আর্ন্তজাতিক নারী পাচারকারী চক্রের সক্রিয় সদস্য এবং তারা ১৫ থেকে ২৫ বছর বয়সী সুন্দরী তরুনীদের বিদেশে উচ্চ বেতনে চাকুরীর প্রলোভন দেখিয়ে অসামাজিক কার্যকলাপের উদ্দেশ্যে পাচার করে। উক্ত সিন্ডিকেটের সদস্যরা পাচারকৃত নারীদের হোটেলে নিয়ে গৃহবন্দি করে রাখত। বিদেশে অবস্থানকালীন সময়ে এই সকল তরুণীদেরকে কোন অবস্থাতেই নিজের ইচ্ছায় হোটেল তথা বাইরে যেতে দেওয়া হত না। প্রাথমিক অবস্থায় তরুণীরা এসকল আসামাজিক কর্মকান্ডে লিপ্ত হতে রাজি না হলে বিভিন্ন নেশাজাতীয় দ্রব্য জোরপূর্বক প্রয়োগ করা হত।


তাদের জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে আরোও জানা যায় যে, গ্রেফতারকৃত আসামী মোঃ রুবেল সরকার @রাহুল ও তার স্ত্রী মোছাঃ সোনিয়ার সাথে রিফাদুল ইসলাম হৃদয় ওরফে টিকটক হৃদয় সরাসরি যোগাযোগ রয়েছে। এই মানব পাচারকারী চক্রের উপর দীর্ঘদিন যাবৎ র‌্যাব-১১র বিশেষ গোয়েন্দা নজরদারী চালিয়ে গত ০৪ জুন শুক্রবার অভিযান পরিচালনা করে উক্ত মানব পাচারকারী চক্রের ২ জন’কে গ্রেফতার করা হয় 

উল্লেখ্য ০২জন ডিএমপি ঢাকা জেলার হাতিরঝিল থানার মামলা নং ০৩ তারিখ ০১/০৬/২০২১ ধারা-২০১২সালের মানবপাচার প্রতিরোধ দমন আইন ০৭/০৮/১০/১১ এর এজাহারভুক্ত আসামী। এই সমস্ত মানব পাচারকারী চক্রের মূলোৎপাটন করার লক্ষ্যে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।      


এবিষয়ে গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন আছে বলেও জানা যায়। 


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭