সন্ত্রাসী রাজীবের সহযোগীর চাঞ্চল্যকর তথ্য - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ২৭ জুন, ২০২১

সন্ত্রাসী রাজীবের সহযোগীর চাঞ্চল্যকর তথ্য



সন্ত্রাসী রাজীবের সহযোগীর চাঞ্চল্যকর তথ্য


বিশেষ প্রতিনিধিঃ-রুপঞ্জের শীর্ষ সন্ত্রাসী রাজীব হোসেন এর সহযোগী নুরুল আমিন ওরফে বাবু র‌্যাবের জিজ্ঞাসাবাদে চাঞ্চল্যকর তথ্য দিয়েছে । রবিবার ( ২৭ জুন) রবিবার র‌্যাব-১১ এর এএসপি ( সিপিএসসি , আদমজীনগর) মোঃ সম্রাট তালুকদার স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানিয়েছে র‌্যাব।

তিনি জানান গ্রেফতারকৃত আসামী নুরুল আমিন ওরফে বাবু নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জসহ এর আশপাশের এলাকায় বেশ কিছুদিন যাবত অস্ত্র প্রদর্শন করে ভয়ভীতি দেখিয়ে ছিনতাই, চাঁদাবাজি, এলাকায় প্রভাব বিস্তার এর পাশাপাশি মাদক ব্যবসা করে আসছিল। আসামীকে জিজ্ঞাসাবাদে বেশ কিছু চাঞ্চল্যকর তথ্য বেরিয়ে এসেছে। গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

এর আগে গত ২৬ জুন রাত সাড়ে ৯ টায় রূপগঞ্জের ব্রক্ষণগাঁও এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রফতার করা হয়। এসময় গ্রেফতারকৃত আসামীর হেফাজত হতে ৩৩৬ ক্যান বিয়ার, ২৮ বোতল ফেন্সিডিল এবং নানা ধরণের দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। প্রসঙ্গত গণপিটুণিতে নিহত রূপগঞ্জের শীর্ষ সন্ত্রাসী সোলায়মানের (৩৭) ভাই সন্ত্রাসী রাজীব। আরও পড়ুন: রূপগঞ্জে সন্ত্রাসীদের অস্ত্রের মহড়া,ফাঁকা গুলি,অস্ত্র উদ্ধারের দাবি

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭