সোনারগাঁয়ে পণ্যবাহী পিকআপ ভ্যানের ধাক্কায় এক বৃদ্ধার মৃত্যু, আহত-১ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ২৯ জুন, ২০২১

সোনারগাঁয়ে পণ্যবাহী পিকআপ ভ্যানের ধাক্কায় এক বৃদ্ধার মৃত্যু, আহত-১


সোনারগাঁয়ে পণ্যবাহী পিকআপের ধাক্কায় এক বৃদ্ধার মৃত্যু, আহত-১


আজকের সংবাদ ডেক্সঃসড়ক দুর্ঘটনায় নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলার জামপুর এলাকায় রিনা রানী(৬৫) নামের এক বৃদ্ধা নিহত ও বাসন্তী রানী(৬০)নামে আরেক বৃদ্ধা আহত হয়েছেন।

বুধবার(২৯জুন)দুপুরে উপজেলার জামপুর ইউনিয়নের মহিসটেক এলাকার বি আর স্পিনিং মিলের সামনে রাস্তা পার হতে গেলে এ দূর্ঘটনা ঘটে। এ খবর পেয়ে কাঁচপুর হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহত বৃদ্ধার লাশ উদ্ধার করে স্বজনদের কাছে হস্তান্তর ও আহত বৃদ্ধাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

নিহত মিনা রানী জামপুর মহিসটেক এলাকার মৃত সুনীল চন্দ্র বিশ্বাসের স্ত্রী ও আহত বাসন্তী রানী একই এলাকার জীবন চন্দ্র বিশ্বাসের স্ত্রী।

কাঁচপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান মনির জানান, মঙ্গলবার দুপুর ২টার দিকে মহিসটেক এলাকার মিনা রানী ও বাসন্তী রানী নামের ২ জন বৃদ্ধা মদনপুর টু জয়দেবপুর এশিয়ান হাইওয়ে রোডের বি আর স্পিনিং মিলের সামনে রাস্তা পারাপার হবার সময় ঢাকা থেকে আসা ঢাকা মেট্রো-ট- ২২-০১৩৫ একটি পন্যবাহী পিকাপ ভ্যান তাদের চাপা দিলে ঘটনাস্থলেই রিনা রানী মারা যান এসময় তার সাথে থাকা বাসন্তী রানী মারাত্মক আহত হয়,পরে স্থানীয় লোকের সহায়তায় আহত বাসন্তী রানীকে আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয় । 

পরে কাঁচপুর হাইওয়ে পুলিশ নিহত রিনা রানীর লাশ তার স্বজনদের কাছে হস্তান্তর করে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭