করোনায় সচেতনতা নিয়ে এমপি খোকার ফেসবুক স্টাটাস সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ২৯ জুন, ২০২১

করোনায় সচেতনতা নিয়ে এমপি খোকার ফেসবুক স্টাটাস সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল


করোনায় সচেতনতা নিয়ে এমপি খোকার ফেসবুক স্টাটাস সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল 


আজকের সংবাদ ডেক্সঃনারায়ণগঞ্জের সোনারগাঁয়ে মহামারি করোনা ভাইরাসের আক্রান্ত ও মৃত্যুর হার বেড়ে যাওয়ায় সংক্রমণ এড়াতে সরকারি নির্দেশনা মোতাবেক যথাযথ ভাবে পালন ও জনসাধারণকে সচেতন করতে নারায়ণগঞ্জ-৩(সোনারগাঁ)আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা মাঠ পর্যায়ে জনসচেতনতার পাশাপাশি ফেসবুক আইডিতে করোনা মহামারি নিয়ে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে সোনারগাঁ উপজেলাবাসীসহ সর্বসাধারণের জন্য একটি স্টাটাস দেন যা সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক সারাফেলে ফেসবুক স্টাটাস টি হুবহু তুলে ধরা হলোঃ-


আমার প্রিয় সন্তান তুল্য সকল ভাগীনা-ভাগনীদের উদ্যেশে আমি অত্যন্ত বিনয়ের সাথে মামার অধিকার নিয়ে বলছি----


তোমরা সচেতন হও এবং তোমাদের পরিবারকে দয়া করে সচেতন করার দায়িত্ব নাও। করোনা সম্পর্কিত সকল তথ্য,উপসর্গ এবং করনীয় সম্পর্কে সময়োপযোগী সকল প্রকারের বিষয়ে সচেতনার সাথে পালন করে, এই মহামারি থেকে তুমি ও তোমরা তোমাদের পরিবারকে রক্ষা করো। বাবা মার সাথে শেয়ার করো নিয়ম মেনে চলার বিষয় গুলো। আপনজনকে লকডাউন মেনে বাসা থেকে বের না হতে অনুরোধ করো । অনুরোধ করো  আপনজনদের নিয়ম মেনে চলতে।  তুমি ও তোমার পরিবার কে সুস্হ রাখার জন্য দ্বায়িত্ব তোমাদেরকে নিতে হবে আমার প্রিয় আম্মু,আব্বুরা..কারণ তুমি তোমার বাবা-মা সুস্থ থাকলে তোমাদের পরিবার সুস্থ থাকবে। সেই সঙ্গে গোটা দেশ সুস্থ থাকবে। এটা তোমাদের কাছে তোমাদের মামার একমাত্র চাওয়া।


মনে রাখবা -

তোমরা শিক্ষীত সমাজ। তোমরাই আমাদের আগামীদিনের ভবিষ্যৎ। আগামী দিনের বাংলাদেশ তোমরা।।  তোমরা সকলেই তোমাদের নিজ নিজ ঘরে থেকে এ মহামারির বিরুদ্ধের ময়দানের এক একজন সৈনিক।  প্লীজ, তোমাকে এবং তোমার পরিবারকে রক্ষা করো।  আর নামাজ পড়ো। দোয়া পড়, পবিত্র কোরআন শরীফ পাঠ করো। আর পবিত্র মনে বেশী বেশী করে আল্লার কাছে প্রার্থনা করো -  আল্লাহ যেনো আমাদের সবাই কে নবী করীম (সঃ) এর উছিলায়  সুস্হ রাখে এবং এই করোনাকে পৃথিবী থেকে চিরতরে উঠিয়ে নেয়----।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭