র‌্যাব-১১র পৃথক অভিযানে ১৫ পরিবহন চাঁদাবাজ গ্রেফতার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ২৮ জুন, ২০২১

র‌্যাব-১১র পৃথক অভিযানে ১৫ পরিবহন চাঁদাবাজ গ্রেফতার


র‌্যাব-১১র পৃথক অভিযানে ১৫ পরিবহন চাঁদাবাজ গ্রেফতার


আজকের সংবাদ ডেক্সঃ নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানার সাইনবোর্ড এলাকায় র‌্যাব-১১র পৃথক অভিযানে ১৫ পরিবহন চাঁদাবাজ গ্রেফতার।

শনিবার(২৬ জুন)বিকেল র‌্যাব-১১র পৃথক অভিযানে  সিদ্ধিরগঞ্জ থানা এলাকা হতে তাদেরকে গ্রেফতার করা হয়।

র‌্যাব-১১র সুত্রে জানাযায়,সিদ্ধিরগঞ্জ থানার সাইনবোর্ড পুলিশ বক্সের পূর্ব দিক হতে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের উপর অভিযান পরিচালনা করে ৭ জন এবং সানারপাড় এলাকায় অভিযান পরিচালনা করে পরিবহনে চাঁদাবাজি করার সময় আরো ৮ জন চাঁদাবাজকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীদের হেফাজত হতে চাঁদাবাজির নগদ ৫৭৫৫/- টাকা এবং ১৭২২০/- টাকাসহ সর্বমোট ২২,৯৭৫/- টাকা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আসামীরা হলোঃ ইমাম হোসেন@ ফাহাদ (২৮),মোঃ নুর ইসলাম@লিছন (৩৬),মোঃ ইসমাইল হোসেন (৩৬),মোঃ আরিফুল রহমান @শ্যামল(৩৬), মোঃ বাদশা@ ফাহাদ (৩৬),মোঃ সুমন হোসেন মোল্লা (৩২),রনি ফকির (২৬),মুন্না খান (৩১),মোঃ আনার হোসেন (৫৫),মোঃ বাবু মিয়া (২৮), লিটন মিয়া (৩৯), মোঃ আমীর আলী (২৬),আনোয়ার হোসেন @ তপু (৩১),চান বাদশা (৪৭),আব্দুল কাদের (৫৫)।

প্রাথমিক অনুসন্ধানে জানা যায়,এই চাঁদাবাজ চক্রটি জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন সাইনবোর্ড ও সানারপাড়া এলাকায় ঢাকা-চট্রগ্রাম গামী চলাচলরত পরিবহনের চালক ও হেলপারদের গুরুতর আঘাতের ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে জোরপূর্বক পরিবহন প্রতি দৈনিক ৫০০/- থেকে ১০০০/- টাকা করে অবৈধভাবে চাঁদা আদায় করে আসছিল।

এ বিষয়ে প্রযোজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন আছে বলে জানা যায়। 


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭