র‌্যাব-১১র অভিযানে ৫জুয়াড়ি গ্রেফতার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ৩০ মে, ২০২১

র‌্যাব-১১র অভিযানে ৫জুয়াড়ি গ্রেফতার


র‌্যাব-১১র অভিযানে  ৫জুয়াড়ি গ্রেফতার



আজকের সংবাদ ডেক্সঃ র‌্যাব-১১ এর আভিযানে নারায়ণগঞ্জের ফতুল্লা থেকে অবৈধ জুয়ার আস্তানায় অভিযান পরিচালনা করে জুয়া খেলার নগদ ৬ হাজার ৯৯৫ টাকা ও জুয়ার সরঞ্জামাদি উদ্ধারসহ ৫ জুয়াড়ি’কে হাতে-নাতে গ্রেফতার করা হয়। 

শনিবার(২৯মে) রাত ১১ টায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১ এর একটি টিম অভিযান পরিচালনা করে তাদেরকে হাতে-নাতে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামীরা হলোঃ-পটুয়াখালী জেলার মোঃসাহাব উদ্দীন(৪৫),গাইবান্ধা জেলার মোঃমমিন (৪০),ময়মনসিংহ জেলার মোঃ রফিক(৩৫),ও নারায়ণগঞ্জ জেলা মোঃ আনোয়ার হোসেন(৪৩), মোঃ ফারুক মিয়া (৩৫)।


র‌্যাব-১১র প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়, গ্রেফতারকৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে বলেন,এই সংঘবদ্ধ চক্র জেলার ফতুল্লা থানার পূর্ব দেলপাড়া খোদাই বাড়ী মহল্লার জনৈক মোঃ বাবুল মিয়ার বাড়ীর সামনে ফাঁকা জায়গায় বেশ কিছুদিন ধরে নানা কায়দায় জুয়ার আসর চালিয়ে আসছিল। কখনো গোপনে আবার কখনো কখনো প্রকাশ্যে চলতো এই জুয়ার আসর। সেখানে প্রায় শতাধিক লোক নিয়মিত নিষিদ্ধ জুয়া খেলায় অংশ নিতো। গ্রেফতারকৃতরা আরো জানায় তারা বেশ কিছু দিন যাবত নিষিদ্ধ জুয়ার আসর চালিয়ে আসছিল। নিষিদ্ধ জুয়ার আস্তানা বন্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

এ বিষয়ে প্রযোজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন আছে বলেও জানা যায়। 





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭