মাদক কারবারী,জুয়ারি পনিরের অত্যাচারে অতিষ্ঠ হয়ে গ্রামবাসীর গণধোলাই - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ২৫ মে, ২০২১

মাদক কারবারী,জুয়ারি পনিরের অত্যাচারে অতিষ্ঠ হয়ে গ্রামবাসীর গণধোলাই


মাদক কারবারী,জুয়ারি পনিরের অত্যাচারে অতিষ্ঠ হয়ে গ্রামবাসীর গণধোলাই


জেলা প্রতিনিধিঃ নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের উত্তরাঞ্চল তথা সাদিপুর ও জামপুরের শীর্ষ মাদক ব্যবসায়ী,জুয়ারী ও খুনি পনিরের(৩৮) অপরাধ কর্মকান্ডে অতিষ্ঠ হয়ে পরেছে এলাকাবাসী। স্থানীয় গ্রামবাসী জানান,সাদিপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ড অন্তর্গত লস্করবাড়ী এলাকার মৃত রহম আলীর ছেলে পনির একজন চিহ্নিত সন্ত্রাসী ও মাদক কারবারী।তার অপরাধ কর্মকান্ডে বাঁধা দেয়ায় কয়েক বছর আগে স্থানীয় এক কৃষককে হত্যা করে দীর্ঘদিন পলাতক থেকে বিদেশে চলে যায়।দীর্ঘদিন সৌদি আরবে থাকা কালীন মাদক ব্যবসা করতে গিয়ে মাদক মামলায় তিন বছর জেল খেটে বিদেশ থেকে ফিরে এসে আবারও সন্ত্রাসী,মাদকাসক্ত ও জুয়ারীদের নিয়ে এলাকায় তার নিজস্ব বাহিনী গঠণ করে স্বল্প সময়ে এলাকায় অপরাধের সম্রাজ্য গড়ে তুলেছে। কিছুদিন আগে জামপুর ইউনিয়নের কলতাপাড়া বাসাবো এলাকার চিহ্নিত জুয়ারী বাবুলের আস্তানায় গ্রামবাসী আগুন লাগিয়ে পুড়িয়ে দেয়ার পর নতুন করে সেই সব জুয়ারী ও মাদকাসক্তদের নিয়ে নতুন করে সাদিপুর ইউনিয়নের দিয়াবাড়ী,দেওভোগ,গজারটেক,আন্দারমানিক সহ কয়েকটি এলাকায় মাদক বিক্রি সেবন ও কোটি টাকার জুয়ার আসর বসিয়েছে জুয়ারী পনির ও সহযোগী গুন্ডা জামান ও আমজাদ গংরা। জুয়ার আসরে একাধিক বার পুলিশ ও ডিবির অভিযান হলেও রাস্তার অবস্থা ভালো না থাকায় আগে থেকেই টের পেয়ে পালিয়ে যায় জুয়ারী ও মাদক ব্যবসায়ীরা। সর্বশেষ গতকাল সন্ধায় এই মাদক ব্যবসা ও সন্ত্রাসী কর্মকান্ড করতে গিয়ে পাশ্ববর্তী সাদিপুর গ্রামে গিয়ে জনগণের হাতে গণধোলাই খেয়ে পালিয়ে আসে জুয়ারী পনির ও গুন্ডা জামান। এঘটনায় নতুন করে মিথ্যা নাটক সাজিয়ে থানায় গিয়ে নিরীহ গ্রামবাসীর বিরুদ্ধে মিথ্যা মামলা দিতে চাইছে পনির।

এ বিষয়ে স্থানীয় এলাকাবাসী আরও জানান,জুয়ারী পনিরের সহযোগী কয়েকজন গ্রামবাসীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়েরের পায়তারা করছে।পনির বাহিনীর অত্যাচারে অতিষ্ঠ হয়ে পরেছে নিরীহ মানুষ গুলো।তার অন্যায়ের বিরুদ্ধে কথা বলতে অনেক নিরীহ মানুষ মারদরের শিকার হয়ে এলাকা ছেড়ে পালিয়ে বেড়াচ্ছে।

এ বিষয়ে স্থানীয় সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি হাফিজুর রহমান বলেন,মাদক ব্যবসায়ী ও জুয়ারীদের বিরুদ্ধে থানা পুলিশ সর্বদা তৎপর রয়েছে।তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।


এ বিষয়ে নারায়ণগঞ্জ জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব মোঃ জায়েদুল আলম (পিপিএম) বলেন,মাদক ব্যবসা ও জুয়ার আসর কোন ভাবেই চলতে দেয়া হবে না।তদন্ত সাপেক্ষে অপরাধীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭