প্রধানমন্ত্রীর প্রতি এমপি খোকার কৃতজ্ঞতা প্রকাশ, ওসমান পরিবারের নামে সড়ক ও সেতুর নাম করায় - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ৩১ মে, ২০২১

প্রধানমন্ত্রীর প্রতি এমপি খোকার কৃতজ্ঞতা প্রকাশ, ওসমান পরিবারের নামে সড়ক ও সেতুর নাম করায়


প্রধানমন্ত্রীর প্রতি এমপি খোকার কৃতজ্ঞতা প্রকাশ, ওসমান পরিবারের নামে সড়ক ও সেতুর নাম করায়


আজকের সংবাদ ডেক্সঃ নারায়ণগঞ্জের ঐতিহ্যবাহী ওসমান পরিবারের তিন কর্ণধারের সম্মানে নির্মিত সড়ক ও সেতু সহ  নির্মাণাধীন তিনটি স্থাপনার নামকরণ এর সিদ্ধান্তে প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, ঢাকা বিভাগের অতিরিক্ত মহাসচিব ও নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা। 


সোমবার(৩১মে) বিকেলে আজকের সংবাদ ডটকম এর কাছে দেয়া এক বিবৃতিতে এমপি খোকা এ কৃতজ্ঞতা প্রকাশ করেন। 


উল্লেখ্য নারায়ণগঞ্জের নির্মিত এবং নির্মাণাধীন তিনটি স্থাপনার নাম ওসমান পরিবারের সদস্যদের নামে করার সিদ্ধান্ত নিয়েছে সরকার। গত ২৮মে এ বিষয়ে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় থেকে তিনটি পৃথক প্রজ্ঞাপন জারি করা হয়েছে স্থাপনাগুলো মধ্যে রয়েছে একটি সেতু ও দুটি আঞ্চলিক মহাসড়ক। 


স্থাপনা গুলোর মধ্যে স্বাধীনতা পদক প্রাপ্ত মরণোত্তর ভাষাসৈনিক একেএম শামসুজ্জোহার নামে নামকরণ হয়েছে সড়ক ও জনপথ অধিদপ্তর এর সাইনবোর্ড- নারায়ণগঞ্জ মহাসড়ক থেকে সাইনবোর্ড থেকে চাষারা পর্যন্ত আঞ্চলিক মহাসড়কটি।


একে এম শামসুজ্জোহা স্ত্রী ভাষা সৈনিক বেগম নাগিনা জোহার নামে নামকরণ হয়েছে খানপুর হয়ে হাজীগঞ্জ গোদনাইল হয়ে ইপিজেড পর্যন্ত আঞ্চলিক মহাসড়কটি।


আর বন্দর উপজেলায় নির্মাণাধীন তৃতীয় শীতলক্ষ্যা সেতু টির নামকরণ হয়েছে নারায়ণগঞ্জ-৫ আসনের চার চার বারের নির্বাচিত সাবেক সাংসদ বীর মুক্তিযোদ্ধা এ কে এম নাসিম ওসমানের নামে। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭