মাহফুজুর রহমান কালামের মায়ের মৃত্যুতে সোনারগাঁ উপজেলা আঃলীগ আহবায়ক কমিটির শোক - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ২১ মে, ২০২১

মাহফুজুর রহমান কালামের মায়ের মৃত্যুতে সোনারগাঁ উপজেলা আঃলীগ আহবায়ক কমিটির শোক


মাহফুজুর রহমান কালামের মায়ের মৃত্যুতে সোনারগাঁ উপজেলা আঃলীগ আহবায়ক কমিটির শোক 


আজকের সংবাদ ডেক্সঃ নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম ও সোনারগাঁও রিপোর্টার্স ক্লাবের সিনিয়র সহ সভাপতি, নারায়ণগঞ্জ জেলা পরিষদ সদস্য মোস্তাফিজুর রহমান মাসুমের মা মেহের আফসানা বার্ধক্য জনিত কারণে ইন্তেকাল করেছেন( ইন্না লিল্লাহী ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।  


তার মৃত্যুতে সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির পক্ষে আহবায়ক এড.সামসুল ইসলাম ভূইয়া ১নং যুগ্ম আহবায়ক সাবেক সাংসদ আব্দুল্লাহ আল কায়সার,যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম যৌথ ভাবে গভীর শোক ও দুঃখ শোক শন্তপ্ত পরিবার প্রতি সমবেদনা জ্ঞাপন করেন। 


উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির পক্ষে  যুগ্ম আহবায়ক ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের সাক্ষরিত এক শোক বার্তায় মরহুমার রুহের মাগফেরাত কামনা এবং তার শোক-সন্তপ্ত পরিবার-পরিজন ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বলেন, মরহুমার মৃত্যুতে আমরা একজন রত্নগর্ভা মা কে হারিয়েছে, যে শূন্যতা পূরণ হওয়ার নয় আমরা মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি। মহান রব্বুল আলামীনেট নিকট প্রার্থনা করছি মরহুমার সকল গুণাখাতা মাফ করে ঢ়েন বেহেশ্তের সর্বোচ্চ মাকাম দান করেন।আমরা দোয়া করি মরহুমার পরিবার পরিজন ও আত্মীয়-স্বজন সকলেই যেনো আল্লাহপাক এই শোক কাটিয়ে উঠার তৌফিক দান করেন।


গতকাল বৃহস্পতিবার (২০ মে) বিকেল ৩টায় নিজ বাড়িতে ৯০ বছর বয়সে বার্ধক্য জনিত কারণে শেষ নিঃস্বাস ত্যাগ করেন তিনি। তিনি উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের গোহাট্টা গ্রামের বাসিন্দা। মৃত্যুকালে তিনি তিন পুত্র ও ৫ কন্যা সন্তান সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। 

তাহার জানাজার নামাজ মোগরাপাড়ার হাইস্কুল মাঠে রাত নয়টায় অনুষ্ঠিত হয়ে সাহেব বাড়ীর কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭