দূর্ঘটনায় হতাহত পরিবারকে আর্থিক সহায়তা তুলে দিলেন এসপি - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ৯ মে, ২০২১

দূর্ঘটনায় হতাহত পরিবারকে আর্থিক সহায়তা তুলে দিলেন এসপি


দূর্ঘটনায় হতাহত পরিবারকে আর্থিক সহায়তা তুলে দিলেন এসপি


মোঃ মোয়াশেল ভূঁইয়াঃ-নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে সড়ক দুর্ঘটনায় হতাহত পরিবারের মাঝে আর্থিক সহায়তা তুলে দিয়েছেন জেলা পুলিশ সুপার জায়েদুল আলম। 

শনিবার (৮ মে) সকালে জেলা পুলিশ সুপার কার্যালয়ে নিহত দুই ব্যক্তির পরিবারের মাঝে ৫০ হাজার করে ১লাখ টাকা এবং আহত দুই ব্যাক্তির পরিবারের মাঝে ২৫ হাজার করে ৫০ হাজার টাকা তুলে দেন তিনি। এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) জাহেদ পারভেজ চৌধুরী এবং অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) শফিউল ইসলাম।


এবিষয়ে জেলা পুলিশ সুপার জায়েদুল আলম জানান, এ মাসের ১ তারিখ দিবাগত রাতে সোনারগাঁয়ের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে উঠার সময় সবজিভর্তি পিকআপ ভ্যানকে একটি কাভার্ডভ্যান ধাক্কা মারে। এঘটনায় ঘটনাস্থলে দুই সবজি ব্যবসায়ী মারা যান এবং দুইজনকে ঢাকা মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়। সেই প্রেক্ষিতে একজন ব্যক্তি আমাদের সাথে যোগযোগ করেন এবং নিহত দুই ব্যক্তির পরিবারকে ৫০ হাজার করে ১ লাখ টাকা এবং আহত দুই ব্যাক্তির পরিবারের মাঝে ২৫ হাজার করে ৫০ হাজার টাকা অনুদান দেন তিনি। এই অর্থ সহায়তা দিয়ে তাদের কষ্ট কিছুটা লাঘব হবে কিন্তু এই পরিবারগুলো যা হারিয়েছে এবং যারা আহত হয়েছেন তাদের ক্ষতি অপূরণীয়। যারা এধরনের ক্ষতির শিকার হন তাদের পাশে জেলা পুলিশ সবসময় থাকবেন।


প্রসঙ্গত, শনিবার (১ মে) ভোরে সোনারগাঁয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দড়িকান্দী এলাকায় কাভার্ডভ্যানের ধাক্কায় সবজিভর্তি পিকআপ ভ্যান উল্টে তিন সবজি বিক্রেতা নিহত ও দুইজন আহত হন। নিহতরা হলেন উপজেলার সনমান্দী ইউনিয়নের আমদী গ্রামের কবির হোসেন (৩৮), নাজিরপুর এলাকার ইয়ানুসের ছেলে আমির হোসেন (৪৪)। আহতরা হলেন, খলিল মিয়া ও আল আমিন ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭