হাজ্বী আলাউদ্দিনের নিজস্ব অর্থায়নে ৬'শ দুস্থ পরিবারের ঘরে গেল ঈদ উপহার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ৮ মে, ২০২১

হাজ্বী আলাউদ্দিনের নিজস্ব অর্থায়নে ৬'শ দুস্থ পরিবারের ঘরে গেল ঈদ উপহার


হাজ্বী আলাউদ্দিনের নিজস্ব অর্থায়নে ৬'শ দুস্থ পরিবারের ঘরে গেল ঈদ উপহার


আজকের সংবাদ ডেক্সঃ নারায়ণগঞ্জ সোনারগাঁয়ের পিরোজপুর ইউনিয়নের মঙ্গলেরগাঁও বটতলা অবস্থিত হাজী আলাউদ্দিন জেনারেল হাসপাতাল ও মেডিকেয়ার হাসপাতালের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান হাজী আলাউদ্দিনের নিজ অর্থায়নে ৬০০ অসহায় দুস্থ পরিবার পেল ঈদ উপহার।


গতকাল বেলা ১১ ঘটিকায় পিরোজপুর মঙ্গলেরগাঁও বটতলা এলাকায় হাজ্বী আলাউদ্দিনের নিজেস্ব কার্যালয়ে দোয়া মোনাজাত শেষে ঈদ উপহার হিসেবে লুঙ্গি, শাড়ী,চাল, তৈল বিতরন করা হয়।


উক্ত অনুষ্ঠানে হাজী আলাউদ্দিন নিজে উপস্থিত থেকে গরীব দুঃস্থ অসহায়দের মাঝে এ উপহার সামগ্রী বিতরণ করেন। 


এসময় হাজ্বী আলাউদ্দিন বলেন, ঈদ মানে খুশি ঈদ মানে আনন্দ আর এই ঈদ আনন্দ ছড়িয়ে পড়ুক প্রতিটা ঘরে এই করণা দুর্যোগকালীন সময়ে অনেকেই চাকরি হারিয়ে অসহায় অবস্থায় রয়েছে তাই অনেকেরই ঈদে নতুন জামা কাপড় কেনা সম্ভব হবে না তাই তাদের কথা চিন্তা করে সেই সকল মানুষদের জন্য ঈদ উপহার হিসাবে লুঙ্গি ও শাড়ির ব্যবস্থা করেছি যাতে করে তারাও নতুন জামা-কাপড় পরে পরিবারের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে পারে।এছাড়াও দোস্ত স্বজনদের মাঝে চাল-ডালের ব্যবস্থা করেছি। 


উক্ত ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন হাজ্বী আলাউদ্দীনের ছেলে ইয়ানবী,বাদল ও স্থানীয় সাংবাদিকসহ হাসপাতাল ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭