সাংবাদিক রোজিনা ইসলামের মুক্তির দাবিতে ঢাকা চট্রগ্রাম মহাসড়কে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ১৮ মে, ২০২১

সাংবাদিক রোজিনা ইসলামের মুক্তির দাবিতে ঢাকা চট্রগ্রাম মহাসড়কে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল


সাংবাদিক রোজিনা ইসলামের মুক্তির দাবিতে ঢাকা চট্রগ্রাম মহাসড়কে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল  


আজকের সংবাদ ডেস্কঃ প্রথম আলোর সিনিয়র সাংবাদিক রোজিনা ইসলামকে গ্রেফতারের প্রতিবাদে এবং দ্রুত মুক্তির দাবিতে ঢাকা চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁওয়ে মানববন্ধন করেছে স্থানীয় গণমাধ্যম কর্মীরা।


বুধবার(১৯মে) সকাল ১০টায় ঢাকা চট্টগ্রাম মহাসড়কের মোগড়াপাড়া চৌরাস্তায় এ মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। 


এসময় উপস্থিত সাংবাদিকদের মাঝে বক্তব্য রাখেন সোনারগাঁও রিপোর্টার্স ক্লাবের সভাপতি ও ভোরের কাগজ ও মানবকন্ঠের প্রতিনিধি আব্দুস ছাত্তার প্রধান,প্রথম আলোর সোনারগাঁও প্রতিনিধি মনিরুজ্জামান,সোনারগাঁও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও যুগান্তরের ষ্টাফ রিপোর্টার সোনারগাঁও আল আমিন তুষার,সোনারগাঁও থানা প্রেস ক্লাবের সভাপতি ও কালের কন্ঠের প্রতিনিধি গাজী মোবারক,সোনারগাঁও প্রেস ইউনিটির সভাপতি ফরিদ হোসেন,উপজেলা প্রেসক্লাবের সহ সভাপতি পনির ভূইয়া,সোনারগাঁও রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক দ্বীন ইসলাম অনিক,সোনারগাঁও রিপোর্টার্স ক্লাবের সাংগঠনিক সম্পাদক ও জবস টিভির নাঃগঞ্জ জেলা সমন্নয়ক মোঃনুর নবী জনি, দেশ রুপান্তরের প্রতিনিধি রবিউল ইসলাম,সমকালের প্রতিনিধি শাহাদাত হোসেন রতন,মানব জমিনের প্রতিনিধি আবু বকর,সংবাদের প্রতিনিধি সুমন মাহাবুব প্রমূখ।


এসময় আরও উপস্থিত ছিলেন সোনারগাঁওয়ের বিভিন্ন গণমাধ্যমে কর্মরত শত শত সাংবাদিকরা।

মানববন্ধনে বক্তব্য কালে সাংবাদিকরা বলেন, দূর্নীতির সংবাদ প্রকাশের জের ধরে সম্পূর্ণ বিনা কারণে একজন বিচক্ষণ সাংবাদিক রোজিনা ইসলামকে গ্রেফতারের ঘটনায় আমরা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। অনতিবিলম্ভে রোজিনা ইসলামকে মুক্তি না দিলে আরও কঠোর কর্মসূচি ঘোষনা করবে সাংবাদিক সমাজ।


সাংবাদিক রোজিনা ইসলামের মুক্তির দাবিতে ঢাকা চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁয়ে মানববন্ধনে বক্তব্য কালে সাংবাদিকরা বলেন,দূর্নীতির সংবাদ প্রকাশের জের ধরে সম্পূর্ণ বিনা কারণে একজন বিচক্ষণ সাংবাদিক রোজিনা ইসলামকে গ্রেফতারের ঘটনায় আমরা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। অনতিবিলম্ভে রোজিনা ইসলামকে মুক্তি না দিলে আরও কঠোর কর্মসূচি ঘোষনা করবে সাংবাদিক সমাজ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭