সরকারি দপ্তরগুলোতে গাজী গ্রুপের ৫০ লাখ টাকার অনুদান - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ১১ মে, ২০২১

সরকারি দপ্তরগুলোতে গাজী গ্রুপের ৫০ লাখ টাকার অনুদান


সরকারি দপ্তরগুলোতে গাজী গ্রুপের ৫০ লাখ টাকার অনুদান


মোঃ মোয়াশেল ভূঁইয়াঃ-করোনা পরিস্থিতি ও ঈদুল ফিতরকে সামনে রেখে নারায়ণগঞ্জের বিভিন্ন সরকারি দপ্তরগুলোতে ৫০ লাখ টাকা অনুদান দিয়েছে দেশের শীর্ষস্থানীয় ব্যবসায়ীক প্রতিষ্ঠান গাজী গ্রুপ। মঙ্গলবার (১১ মে) সকালে জেলা প্রশাসক, জেলা পুলিশ সুপার, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ও রূপগঞ্জ উপজেলার বিভিন্ন সরকারি দপ্তরের প্রধানদের হাতে অনুদানের চেক তুলে দেন গাজী গ্রুপের উপব্যবস্থাপনা পরিচালক গাজী গোলাম মর্তুজা পাপ্পা। তিনি জানান, জেলা প্রশাসকের কার্যালয়ে ১০ লাখ, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনে ৫ লাখ, জেলা পুলিশ সুপার কার্যালয়ে ৫ লাখ, রূপগঞ্জ উপজেলা পরিষদে ১৫ লাখ এবং তারাব পৌরসভায় ১৫ লাখ টাকা প্রদান করা হয়েছে।


জেলা প্রশাসকের কার্যালয়ে চেক প্রদানের পূর্বে জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ বলেন, ‘এই কোভিডের সময়ে ছিন্নমূল মানুষ এবং যারা কাজ হারিয়েছেন তাদের পাশে দাঁড়ানোর জন্য আন্তরিকভাবে গাজী গ্রুপকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমরা জানি দেশের অন্যতম গ্রপের মধ্যে একটি হচ্ছে গাজী গ্রুপ। যা নারায়ণগঞ্জকে রিপ্রেজেন্ট করে। আমরা তাদের সাফল্য কামনা করছি এবং তারা এ ধরনের কাজে সবসময় যেন থাকে এই আশা করছি।’


গাজী গোলাম মর্তুজা বলেন, গতবছর কোভিড পরিস্থিতি শুরুর সময় আমরা ৫০ লাখ টাকা উপহার হিসেবে দিয়েছিলাম। একই ধারাবাহিকতায় এবারও ৫০ লাখ টাকা অনুদান দেওয়া হয়েছে। বেসরকারি গাজী আরটি-পিসিআর ল্যাবের মাধ্যমে গত এক বছরে ৫০ হাজার মানুষের করোনা পরীক্ষা করা হয়েছে। গাজী গ্রুপের পক্ষ থেকে অক্সিজেন সহায়তা প্রদান করা হয়েছে। তা থেকে নারায়ণগঞ্জবাসী উপকৃত হয়েছেন। আমরা অক্সিজেন প্ল্যান্ট করারও পরিকল্পনা করছি। এ বিষয়ে বিভিন্ন দেশে অভিজ্ঞদের সাথে কথাও হয়েছে। একটি বিদেশী কোম্পানি আমাদের সাথে কাজ করতে রাজি হয়েছে। আমরা আশা রাখছি আগামী ৪০ থেকে ৪২ দিনের মধ্যে আমাদের অক্সিজেন প্ল্যান্ট উদ্বোধন করতে পারবো।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭