সোনারগাঁয়ে ইঞ্জিঃ মাসুমের উদ্যোগে প্রধানমন্ত্রীর উপহার এর সাথে অতিরিক্ত অর্থ বিতরণ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ২৩ মে, ২০২১

সোনারগাঁয়ে ইঞ্জিঃ মাসুমের উদ্যোগে প্রধানমন্ত্রীর উপহার এর সাথে অতিরিক্ত অর্থ বিতরণ


সোনারগাঁয়ে ইঞ্জিঃ মাসুমের উদ্যোগে প্রধানমন্ত্রীর উপহার এর সাথে অতিরিক্ত অর্থ বিতরণ 



আজকের সংবাদ ডেক্সঃ  কোভিড-১৯এর বিস্তার রোধকল্পে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার অসহায় ও দুস্থদের মাঝে সরকার ঘোষিত বিজিএফের ৪৫০ টাকার সাথে ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের নিজস্ব তহবিল থেকে আরোও ৫০টাকা অতিরিক্ত দিয়ে সর্বমোট ৫০০ টাকা করে দুস্থ অসহায় পরিবারের মাঝে বিতরণ করা হয়।

রোববার(২৩ মে) সকালে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নের মেঘনা শিল্প নগরী স্কুল এন্ড কলেজ মাঠে ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম প্রধানমন্ত্রীর এ উপহার বিতরণ করেন। 

সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম নিজে উপস্থিত থেকে ৫০ জন গরীব দুঃখী অসহায় মানুষের মাঝে এ উপহার পৌঁছে দেন। 

উল্লেক্ষ্য সরকারি অনুদানের পাশাপাশি নিজস্ব তহবিল থেকে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ প্রদান অব্যাহত রেখেছেন। এছারাও ইঞ্জিনিয়ার মাসুম প্রতি নিয়ত খাদ্য সামগ্রীর পাশাপাশি চিকিৎসাসহ সকল সহায়তা প্রদান করে যাচ্ছেন। সফল এই চেয়ারম্যান সোনারগাঁয়ের মানুষের হৃদয়ের মনি কোঠায় স্থান করে নিয়েছেন। 

বিতরণ কালে উপস্থিত ছিলেন,পিরোজপুর ইউপি সদস্য সেলিম রেজা, মমতাজ মেম্বার,উপজেলা যুবলীগের সাংগঠনিক সাধারণ আবু সাঈদ, আওয়ামীলীগ নেতা শাহাবুদ্দিন প্রধান,মাসুম বিল্লাহ, আবু হানিফা,আলমচাঁন,আনোয়ার হোসেন, লুৎফর রহমান,কবির আহম্মেদ, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আরিফ হোসন ও পিরোজপুর ইউনিয়নের সচিব মফিজুর রহমান সুমনসহ  ইউনিয়ন পরিষদের আওয়ামীলীগের অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭