নাঃগঞ্জে অপহরণের পর খুন,খুনের মামলার ১৪ বছর পর জীবিত উদ্ধার ভিকটিম রুবেল - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ২১ মে, ২০২১

নাঃগঞ্জে অপহরণের পর খুন,খুনের মামলার ১৪ বছর পর জীবিত উদ্ধার ভিকটিম রুবেল


নাঃগঞ্জে অপহরণের পর খুন,খুনের মামলার ১৪ বছর পর জীবিত উদ্ধার ভিকটিম রুবেল


আজকের সংবাদ ডেক্সঃ নারায়ণগঞ্জে অপহরণের পর হত্যা ও গুমের শিকার রুবেল ওরফে আল আমিন জীবিত ফিরে এসেছে ! তাকে গুম করা হয়েছে এই অভিযোগে দুইজন মুক্তিযোদ্ধাসহ ১৯ জনকে আসামী করে ২০০৭ সালে মামলা করা হয়। ১৪ বছর পর বাড়ি ফিরে আসার খবর পেয়ে সেই মামলার আসামীরা তাকে আটক করে থানা পুলিশের হাতে তুলে দেয়। মিথ্যে মামলায় হয়রানির উপযুক্ত বিচার দাবি করেন তারা।


নারায়ণগঞ্জ সদর উপজেলার আলীরটেকে কুড়েরপাড় এলাকার জানু মিয়ার ছেলে রুবেল ওরফে আল আমিন। তাকে অপহরণ ও হত্যার পর গুম করা হয়েছে এমন অভিযোগ এনে দুইজন মুক্তিযোদ্ধাসহ ১৯ জনকে আসামী করে ২০০৭ সালে মামলা করে তার মা রহিমা খাতুন। মামলা নং-২৩। তারিখ-২৩ (২) ২০০৭। মামলাটি প্রথমে তদন্ত করে নারায়ণগঞ্জ সদর মডেল থানা। পরে মামলাটির তদন্ত ভার সিআইডিকে দেয়া হলে কয়েক মাস তদন্ত অভিযোগের সত্যতা না পেয়ে আদালতে চুড়ান্ত প্রতিবেদন দাখিল করে সংস্থাটি।


তবে মামলার বাদী রাহিমা নারাজী দেয়ার পর পুনরায় তদন্তের দায়িত্ব পেয়ে র‌্যাব ১৯ জনের মধ্যে ৬ জনকে গ্রেপ্তার করে রিমান্ডে নেয়। র‌্যাব মামলাটির তদন্ত কুল কিনারা না করতে পারায় পরবর্তীতে আবারো মামলার তদন্তের দায়িত্ব পায় গোয়েন্দা পুলিশ। নারায়ণগঞ্জ গোয়েন্দা পুলিশ তদন্ত শেষে ২০১০ সালের ১৪ ফেব্রুয়ারী আদালতে চুড়ান্ত প্রতিবেদন (এফআরটি) দাখিল করেন। ওই দিন মামলাটি নিষ্পতি করে আদালত।


রুবেল নিখোঁজ হওয়ার প্রায় ১৪ বছর পর ১৯ মে বুধবার বাড়িতে ফিরে আসলে এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়। খবর পেয়ে ওই মামলার আসামীরা বৃহস্পতিবার রাতে তাকে নিয়ে আসে নারায়ণগঞ্জ সদর মডেল থানায়। তাকে পুলিশের হাতে তুলে দিয়ে মিথ্যে মামলায় হয়রানির বিচার দাবি করেন তারা।


মামলার ভিক্টিম রুবেল জানায়, তার মায়ের অত্যাচারেই সে তার বাড়ি ছেড়েছিল ৭ বছর বয়সে। কেউ তাকে অপহরণ করেনি। মামলার ব্যাপার সে কিছুই জানেনা।


এ ব্যাপারে নারায়ণগঞ্জ সদর মডেল থানার ওসি শাহ জামান বলেন, ১৪ বছর পর ফিরে আসা যুবক রুবেলকে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। তাকে আদালতে কাছে প্রেরণ করা হবে। আদালতের পরবর্তী নির্দেশনানুযায়ী আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে। এ ব্যাপারে কথা বলার জন্য খুঁজে পাওয়া যায়নি মামলার বাদি রুবেলের মাকে। স্থানীয়রা বলছে এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হওয়ায় গা ঢাকা দিয়েছে তার পরিবার।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭