রূপগঞ্জে জমি বিরোধের জেরে মাকে হত্যা চেষ্টার অভিযোগ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ২১ মে, ২০২১

রূপগঞ্জে জমি বিরোধের জেরে মাকে হত্যা চেষ্টার অভিযোগ


রূপগঞ্জে জমি বিরোধের জেরে মাকে হত্যা চেষ্টার অভিযোগ


মোঃ মোয়াশেল ভূঁইয়াঃ--রূপগঞ্জে জমি বিরোধের জেরে নিজ মাকে হত্যা চেষ্টার অভিযোগ পাওয়া গেছে ছেলেদের বিরুদ্ধে। শুক্রবার (২১ মে) সকালে উপজেলার দাউদপুর ইউনিয়নে এলাকায় এ ঘটনা ঘটে।


ভুক্তভোগী ওই নারীর নাম রাবেয়া বেগম। তিনি উপজেলার দাউদপুর ইউনিয়নের বীর হাটাবো নাগদা এলাকার বাসিন্দা।


ভুক্তভোগী ও পরিবার সূত্রে জানা যায়, রাবেয়া বেগমের স্বামী নুরুল ইসলাম জীবিত থাকাকালে চারশতক জমিসহ বসতঘর তার স্ত্রীর নামে হেবানামা দলিল করে মালিকানা দিয়ে যান। তবে একমাত্র মেয়ে ঝর্ণা আক্তারকে জমি না দিয়ে শুধুমাত্র তিন ছেলে সন্তানদের নামে দেন তিনি। কিন্তু এ তিনসন্তানের কেউই নিজ রাবেয়া বেগমকে ভরণপোষণ না দেয়ায় মেয়ে ঝর্ণার বাড়িতে বসবাস করে আসছিলেন তিনি। তাই মেয়ে ঝর্ণাকে তার মালিকানা থেকে দুই শতক লিখে দেন তিনি। এর জেরে তিন ছেলে কমল (৩৫), আব্দুর রাজ্জাক (৩২) ও জহিরুল ইসলামের সঙ্গে বিরোধ তৈরি হয়।


এই ঘটনার জের ধরেই শুক্রবার সকালে ছেলেরা তাকে হত্যার চেষ্টা চালায় বলে অভিযোগ রাবেয়া বেগমের। এ ঘটনায় রাবেয়া বেগম বাদী হয়ে রূপগঞ্জ থানায় অভিযোগ করেন।


ভুক্তভোগী রাবেয়া বেগম আরও অভিযোগ করেন, ছেলেদের মধ্যে মেজ ছেলে আব্দুর রাজ্জাক ও ছোট ছেলে জহিরুর ইসলাম নিয়মিত মাদকসেবন করেন। তারা তাকে কিছু হলেই মারধর করে থাকেন। তিনি তার ছেলেদের বিচার চান।


রূপগঞ্জ থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আশরাফুল ইসলাম বলেন, বিষয়টি জমি সংক্রান্ত বিরোধে ঘটেছে। আহত মায়ের অভিযোগের সত্যতা পাওয়া গেছে। জড়িতদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হবে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭