নামাজ শেষে সর্বস্তরের মানুষের সাথে এমপি খোকার ঈদ শুভেচ্ছা বিনিময় - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ১৩ মে, ২০২১

নামাজ শেষে সর্বস্তরের মানুষের সাথে এমপি খোকার ঈদ শুভেচ্ছা বিনিময়


নামাজ শেষে সর্বস্তরের মানুষের সাথে এমপি খোকার ঈদ শুভেচ্ছা বিনিময় 


আজকের সংবাদ ডট কমঃ প্রতি বছরের ন্যায় এবারোও ধনী-গরীবের ভেদাভেদ ভুলে সোনারগাঁয়ের সর্বস্তরের মানুষের সঙ্গে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা বিনিময় করেছেন স্থানীয় সংসদ সদস্য ও জাতীয় পার্টির সিনিয়র যুগ্ম মহাসচিব লিয়াকত হোসেন খোকা ও উপজেলা নির্বাহী অফিসার আতিকুল ইসলাম। 


এদিকে ঈদের নামাজের পর থেকে শুরু করে এমপি খোকা উপজেলার পৌরসভা ও মোগরাপাড়া ইউনিয়নসহ বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে দলমত নির্বিশেষে সর্বস্তরের মানুষের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন। এসময় তিনি শিশুদের মাঝে ঈদের সালামি ও চকলেট বিতরণ করেন এবং অসহায় মানুষদের আর্থিক সহায়তা করেন।


জানা যায়, ঈদের দিন (১৪মে ) শুক্রবার সকালে তিনি উপজেলা মসজিদ ঈদগাহ ময়দানে পবিত্র ঈদুল ফিতরের নামাজ আদায় করেন।

এসময় ঈদের জামাতে অংশ নেন সহকারী কমিশনার ভুমি গোলাম মুস্তফা মুন্না  সোনারগাঁ থানা পুলিশ  রাজনীতিবিদ,সাংবাদিক,সামরিক-বেসামরিক কর্মকর্তারাসহ অনেকে। 


সোনারগাঁ থানার ওসি হাফিজুর রহমান বলেন, সোনারগাঁবাসী কোন অপৃতিকর ঘটনা ছাড়া বিশেষ নিরাপত্তার মধ্য দিয়ে ঈদ পালন করতে যাচ্ছেন। এই এলাকা মাদক মুক্ত করার জন্য তিনি বিশেষ অভিযান চালাবেন।

ঈদ জামাত ঘিরে উপজেলা ঈদগাহের নিরাপত্তায় সর্বোচ্চ ব্যবস্থা নিয়েছেন আইন-শৃঙ্খলা বাহিনী। নামাজ পড়তে যাওয়ার সময় জায়নামাজ ও ছাতা ছাড়া অন্য কিছু সঙ্গে না নিতে মুসল্লিদের পরামর্শ দেন।


পুরো এলাকা পুলিশ ও গোয়েন্দা সংস্থার নজরদারিতে ছিল

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭