বাড়ি ভাড়া দেওয়ার কথা বলে গার্মেন্টস কর্মীকে ধর্ষণ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ১০ মে, ২০২১

বাড়ি ভাড়া দেওয়ার কথা বলে গার্মেন্টস কর্মীকে ধর্ষণ


বাড়ি ভাড়া দেওয়ার কথা বলে গার্মেন্টস কর্মীকে ধর্ষণ 


বন্দর প্রতিনিধিঃনারায়ণগঞ্জ বন্দরে বাড়ি ভাড়া দেওয়ার প্রলোভন দেখিয়ে গার্মেন্টস কর্মী (৩০)কে ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক ধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে লম্পট বাড়ীওয়ালার পুত্রসহ তার এক সহযোগীর বিরুদ্ধে।


৯ মে (রোববার) দিবাগত রাত ১২টায় বন্দর উপজেলার কেওঢালাস্থ বেঙ্গল ফ্লাইউডস্থ আসিফউদ্দিন বাবু মিয়ার বাড়ীর পাশে এক নির্জন জঙ্গলের ভিতরে এ ধর্ষনের ঘটনাটি ঘটে।


এ ব্যাপারে ভুক্তভোগী গামেন্টর্স কর্মী বাদী হয়ে সোমবার দুপুরে লম্পট বাড়ীওয়ালার পুত্রসহ দুই জনের নাম উল্লেখ্য করে বন্দর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। যার মামলা নং- ১১(৫)২১।


জানা গেছে, গত রোববার বিকেলে সুদূর মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল থানার কালিঘাট এলাকার ৩০ বছরের এক গামেন্টর্স কর্মী নারী বাসা ভাড়া নেওয়ার জন্য বন্দর উপজেলার কেওঢালা এলাকায় আসে।


পরে ওই এলাকার বাড়িওয়ালা রুহুল আমিন মিয়ার ছেলে লিমন ও তার সহযোগী শাহআলম বাড়ি ভাড়া দেওয়ার প্রলোভন দেখিয়ে ওই দিন রাত ১২টায় গামেন্টস কর্মীকে কেওঢালাস্থ বেঙ্গল ফ্লাইউড কারখানার সামনে এক র্নিঝন জঙ্গলে নিয়ে ইচ্ছার বিরুদ্ধে পালাক্রমে ধর্ষন করে পালিয়ে যায়।


এ ঘটনায় ধর্ষিতা বাদী হয়ে বন্দর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করে। পুলিশ ভিকটিমকে উদ্ধার করে ডাক্তারি পরিক্ষার জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করেছে।


এ ব্যাপারে বন্দর থানার অফিসার ইনর্চাজ দীপক চন্দ্র সাহা জানান, আমরা অভিযোগ পেয়ে দ্রুত মামলা নিয়েছি। এবং ভিকটিমকে ডাক্তারি পরিক্ষার জন্য হাসপাতালে প্রেরণ করা হয়েছে।এছারাও মামলার তদন্তকারি কর্মকর্তা ধর্ষকদের গ্রেপ্তারের জন্য কেওঢালাসহ বন্দরে বিভিন্ন স্থানে অভিযান অব্যহত রেখেছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭