ডিবিতে স্থানান্তর হল সাংবাদিক রোজিনার মামলা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ১৯ মে, ২০২১

ডিবিতে স্থানান্তর হল সাংবাদিক রোজিনার মামলা


ডিবিতে স্থানান্তর হল সাংবাদিক রোজিনার মামলা


আজকের সংবাদ ডেস্কঃ দৈনিক প্রথম আলোর সাংবাদিক রোজিনা ইসলামের বিরুদ্ধে দায়ের করা মামলা ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি)র কাছে স্থানান্তর করা হয়েছে। 


বুধবার(১৯ মে) সকালে মামলাটি ডিবিতে স্থানান্তর করা হয় বলে জানা গেছে। ডিএমপি’র রমনা বিভাগের উপ-কমিশনার (ডিসি) সাজ্জাদুর রহমান এ বিষয়ে সত্যতা নিশ্চিত করেছেন।


তিনি বলেন,উর্ধ্বতন পর্যায়ের নির্দেশে আজ বুধবার সকালে মামলাটি তদন্তের দায়িত্ব ডিবিতে হস্তান্তর করা হয়,ডিবি মামলাটি বুঝে পেয়েছেন। তবে মামলার তদন্ত কর্মকর্তা এখনো নিয়োগ হয়নি, নিয়োগের পর পরবর্তীতে কার্যক্রম পরিচালনা করা হবে।



গত সোমবার(১৭ মে)পেশাগত দায়িত্ব পালনের জন্য সাংবাদিক রোজিনা ইসলাম স্বাস্থ্য মন্ত্রণালয়ে যান। সেখানে ৫ ঘণ্টার বেশি সময় তাকে আটকে রেখে হেনস্তা করা হয়। একপর্যায়ে তিনি অসুস্থ হয়ে পড়েন। রাত ৯টার দিকে তাকে সচিবালয় থেকে শাহবাগ থানায় আনা হয়। রাতেই রোজিনা ইসলামের বিরুদ্ধে শাহবাগ থানায় মামলা দায়ের করা হয়।


এরপর মঙ্গলবার (১৮মে)বেলা ১১টার পর সিএমএম আদালতে তোলা হয় সাংবাদিক রোজিনাকে। এর আগে তাকে শাহবাগ থানা থেকে আদালতে নেওয়া হয়। সকাল ৮টার দিকে রোজিনা আদালতে পৌঁছান। সে সময় তাকে আদালতের হাজতখানায় রাখা হয়।


পরে মামলায় তদন্ত কর্মকর্তা পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) আরিফুর রহমান সরদার ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতে রোজিনা ইসলামের ৫ দিনের রিমান্ড আবেদন করেন। আদালত তার রিমান্ড না-মঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন। আগামীকাল ২০শে মে বৃহস্পতিবার তার জামিন শুনানির দিন ধার্য করা হয়েছে। আদালতের আদেশের পর রোজিনা ইসলামকে গাজীপুরের কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারে নেওয়া হয়েছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭