কাঁচপুর হাইওয়ে পুলিশের উদ্যোগে পরিবহণ শ্রমিকদের মাঝে ইফতার বিতরণ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ১ মে, ২০২১

কাঁচপুর হাইওয়ে পুলিশের উদ্যোগে পরিবহণ শ্রমিকদের মাঝে ইফতার বিতরণ


কাঁচপুর হাইওয়ে পুলিশের উদ্যোগে পরিবহণ শ্রমিকদের মাঝে ইফতার বিতরণ



আজকের সংবাদ ডেক্সঃ-পহেলা মে "মহান মে দিবস" এ উপলক্ষে পরিবহণ শ্রমিকদের মাঝে কাঁচপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মোঃ মনিরুজ্জামান মনিরের অর্থায়নে ইফতার বিতরণ করেছেন কাঁচপুর হাইওয়ে থানা পুলিশ।


শনিবার(পহেলা মে)বিকেল ৫টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাচঁপুর হাইওয়ে থানাধিন মেঘনা টোলপ্লাজা এলাকায় ঘন্টা ব্যাপি প্রায় ৫শতাধিক পরিবহণ শ্রমিকদের মাঝে ইফতার বিতরণ করা হয়।

 


এসময় গাজীপুর হাইওয়ে রিজিওনের অতিরিক্ত পুলিশ সুপার অমৃত সূত্র ধর,কাঁচপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান মনির, টিআই মেহেদী হাসানসহ কাচঁপুর হাইওয়ে থানার অন্যান্য পুলিশ সদস্যগণ উপস্থিত থেকে শ্রমিকদের মাঝে বিতরণ করেন। 


এসময় কাঁচপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ  মনিরুজ্জামান বলেন,পবিত্র মাহে রমজানে আমরা যার যার অবস্থান থেকে সাধ্যমতো ইফতার করতে পারলেও পরিবহণ শ্রমিকরা দেশের উন্নয়ণে ঘন্টার পর ঘন্টা গাড়ী চালিয়ে ক্লান্ত হয়ে প্রায় সময় গাড়ীতে বসেই কোন রকম ইফতার করে।তাই এই মহান মে দিবসে শ্রমিকদের সম্মান জানিয়ে আমি তাদের জন্য নিজ অর্থায়নে উন্নত মাণের ইফতারের ব্যবস্থা করেছি।তাদেরকে একদিনের জন্য হলেও ভালো ও মানসম্মত ইফতার করাতে পেরে আমি মহান আল্লাহ পাকের শুকরিয়া আদায় করছি।সমাজের বিত্তবানদের কাছে আমার অনুরোধ থাকবে আসুন আমরা এই রমজান উপলক্ষে ও দেশের এই ক্রান্তিলগ্নে অসহায় মানুষের পাশে দাড়াই।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭