এমপি খোকার নেতৃত্বে জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির ৩৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ৬ মে, ২০২১

এমপি খোকার নেতৃত্বে জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির ৩৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন


এমপি খোকার নেতৃত্বে জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির ৩৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন


আজকের সংবাদ ডেক্সঃ সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম‌্যান হুসেইন মুহম্মদ এরশাদের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পন ও শ্রদ্ধা নিবেদন করে জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির ৩৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন। 

বৃহস্পতিবার (৬ মে) সকাল সাড়ে ১০টায় কাকরাইলে জাতীয় পার্টির কেন্দ্রিয় কার্যালয়ের সামনে এই কর্মসূচি পালন করেন। 

করোনায় স্বাস্থ‌্যবিধি মেনে স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য লিয়াকত হোসেন খোকার নেতৃত্বে নেতাকর্মীরা সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম‌্যান হুসেইন মুহম্মদ এরশাদের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পন ও শ্রদ্ধা নিবেদন করে জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির ৩৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেন।


এসময় উপস্থিত ছিলেন,জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সাধারণ সম্পাদক এবং জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব মো. বেলাল হোসেন,ঢাকা মহানগর দক্ষিণ সাধারণ সম্পাদক ইদি আমীন এ্যাপোলো,মহানগর উত্তর সহ-সভাপতি হাবিবুর রহমান হাবিব,ওয়াসিউদ্দিন ওয়াসীম,তরিকুল ইসলাম বাবু,মনিরুজ্জামান টিটু,গোলাম মোস্তফা,সৈয়দ মনিরুজ্জামান,লোকমান ভুইয়া রাজু, মোঃশাহজাহান মিয়া,জায়েদুল ইসলাম,আবুল কালাম কিবরিয়া,জাহিদ, মোস্তাফিজুর রহমান পলাশ,বি এম নুরুজ্জামান,এম এ রাজ্জাক খান,হুমায়ুন খান,মনজুর মোরশেদ ভুইয়া,শরীফ আশরাফুল আলম,খলিলুর রহমান বাবু,বাবু রতন সরকার,ডা.আলফাজ,মিজানুর রহমান,আলমগীর হোসেন,মোবারক হোসেন,মুনকার মিয়া তুহিন,আবু তালেব চৌধুরী জিসান,মো. রফিকুল ইসলামসহ মহানগর উত্তর দক্ষিণ ও কেন্দ্রীয় নেতারা। 


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭