সোনারগাঁয়ে বিভিন্ন মসজিদে সোহাগ রনির আর্থিক অনুদান - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ৩১ মে, ২০২১

সোনারগাঁয়ে বিভিন্ন মসজিদে সোহাগ রনির আর্থিক অনুদান


সোনারগাঁয়ে বিভিন্ন মসজিদে সোহাগ রনির আর্থিক অনুদান


আজকের সংবাদ ডেক্সঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের বিভিন্ন মসজিদে আর্থিক অনুদান প্রদান করেছেন নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক ছাত্রনেতা ও আসন্ন মোগরাপাড়া ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী হাজ্বী শাহ মোহাম্মদ সোহাগ রনি।



তারই ধারাবাহিকতা সোমবার(৩১মে)সকাল ১০টায় মোগরাপাড়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডের শুক্কুরদি জামে মসজিদে ছাদ ঢালাই জন্য নিজেস্ব অর্থায়নে সিমেন্ট দিয়ে শুভ উদ্বোধনী অনুষ্ঠানে সামিল হন।


এসময় তিনি নিজে মসজিদ কমিটির সদস্যদের সিমেন্ট বুজিয়ে দিয়ে,মিলাদ মাহফিল শেষে দাড়িয়ে থেকে থেকে ছাদ ঢালাই কাজ শুরু করেন।  

এসময় সোহাগ রনি বলেন, আল্লাহ আমাকে যতটুকু দিয়েছেন সেই অবস্থান থেকে আমি এই মোগরাপাড়া ইউনিয়ন সার্বিক উন্নয়ন কাজ চলমান রাখার সর্বোচ্চ চর্চা করে যাচ্ছি। আগামী ইউপি নির্বাচনে যদি এই ইউনিয়নের মানুষ আমাকে চেয়ারম্যান হিসেবে তাদের সেবা করার সুজোগ দেয়,তাহলে ইনশাআল্লাহ সবার সেবক হবো।


এসময় মসজিদ কমিটি জানান,আমাদের সবার প্রিয় আসন্ন মোগরাপাড়া ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী হাজী শাহ মোহাম্মদ সোহাগ রনির এই দানকে যেন আল্লাহ তায়ালা কবুল করে তার মনের আশা পুরন করেন।


এসময় উপস্থিত ছিলেন,মসজিদ কমিটির সভাপতি, সাধারণ সম্পাদক ও সদস্যরা এছারাও আরও উপস্থিতি ছিল ছাত্রলীগের নেতাকর্মীরা।


উল্লেখ গতকালও তিনি মোগরাপাড়া ইউনিয়নের কাবিলগন্জ এলাকার নবাগত আল মদিনা মসজিদ এর ভিত্তি প্রস্তর ও কাবিলগন্জ জামে মসজিদ এর জন্য এসি(এয়ার কন্ডিশন)কেনার জন্য আর্থিক সহায়তা করেন। 


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭