সোনারগাঁয়ে ঝুঁকিপূর্ণ ফুট ওভারব্রিজ,কতৃপক্ষের দৃষ্টি আকর্ষণ সর্বমহলের - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ৮ মে, ২০২১

সোনারগাঁয়ে ঝুঁকিপূর্ণ ফুট ওভারব্রিজ,কতৃপক্ষের দৃষ্টি আকর্ষণ সর্বমহলের


সোনারগাঁয়ে ঝুঁকিপূর্ণ ফুট ওভারব্রিজ,কতৃপক্ষের দৃষ্টি আকর্ষণ সর্বমহলের


আজকের সংবাদ ডেক্সঃ নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া চৌরাস্তা এলাকার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পূর্ব থেকে পশ্চিম পাশে পাপরাপারের একমাত্র ফুট ওভারব্রিজটির রক্ষণাবেক্ষণ না করায় ঝুঁকিপূর্ণ হয়ে পরেছে। এ অনিরাপদের মধ্যে দিয়েই প্রতিদিন হাজার হাজার সাধারণ মানুষ জীবনের ঝুঁকি নিয়ে পারাপার হচ্ছে ব্রিজটি দিয়ে।

ফলে এই ঝঁকিপূর্ণ ব্রিজটি যে কোন সময় ধসে পড়ে জানমালের ক্ষতি হওয়ার আশঙ্কায় রয়েছে মানুষ।


সরেজমিনে দেখা গেছে, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ব্যস্ততম ফুট ওভার ব্রিজটির ৫টি স্পেনের পূর্ব দিক থেকে ৩ নাম্বার স্পেনের দুটি স্টিল প্লেট ঝুঁকিপূর্ণ ভাবে বেঁকে আছে। যার ফলে ফুটওভার ব্রিজটি দিয়ে যাতায়াত করার সময় স্টিল পাত গুলো কেঁপে উঠে এবং আওয়াজ হয় শিশুসহ বয়স্ক পথচারী চলাচলের সময় আঁতকে উঠে।



স্থানীয় পথচারীরা জানান, মোগরাপাড়া চৌরাস্তার ফুটওভার ব্রিজটির মাঝের স্পেনের পাতটি চট্টগ্রাম থেকে ঢাকা যাওয়ার পথে ভারী মালবাহী গাড়ির ধাক্কায় ব্রিজটির ঠিক মাঝখানে ১০ ফুট স্টিলের পাত ও একটি স্পেন ক্ষতিগ্রস্ত হয়েছে। যার ফলে ফুটওভার ব্রিজটি দিয়ে যাতায়াত করলেই বিকট শব্দ হয় এবং ব্রিজটির যাত্রী নিরাপত্তার রেলিং গুলো নড়াচড়া করে। পুরাতন এই ফুটওভার ব্রিজটিতে বেশ কয়েকটি জায়গায় লোহার পাতে জং ও ক্ষয় দেখতে পাওয়া যায়। যার কারণে যে কোন সময়ই দুর্ঘটনা ঘটতে পারে বলেও আশঙ্কা করা হচ্ছে। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭