সোনারগাঁয়ে ইঞ্জিঃ মাসুমের নিজেস্ব অর্থায়নে ঈদ উপহার বিতরণ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ৮ মে, ২০২১

সোনারগাঁয়ে ইঞ্জিঃ মাসুমের নিজেস্ব অর্থায়নে ঈদ উপহার বিতরণ


সোনারগাঁয়ে ইঞ্জিঃ মাসুমের নিজেস্ব অর্থায়নে ঈদ উপহার বিতরণ 


আজকের সংবাদ ডেক্সঃ  করোনাকালীন মহাদুর্যোগ ও ঈদ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের নিজেস্ব অর্থায়নে পাঁচহাজার হাজার পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণের অংশ হিসেবে শনিবার দুপুরে উপজেলার মেঘনা শিল্প অঞ্চল এলাকার মেঘনা শিল্প নগরী স্কুল এন্ড কলেজ মাঠে প্রথম ধাপে ৩০০ ক্ষতিগ্রস্ত,স্বজন ও দুস্থ পরিবারকে ঈদ উপহার দিলেন ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।

এসময় ইঞ্জিনিয়ার মাসুম বলেন,করোনাকালীন মহাদুর্যোগে ক্ষতিগ্রস্ত স্বজন ও দুস্থদের মাঝে ঈদের উপহার সামগ্রী বিতরন করা হয়েছে,পর্যায়ক্রমে এই ইউনিয়নে ঈদের আগ পর্যন্ত আরোও খাদ্য সামগ্রী বিতরন করবো ইনশাআল্লাহ,তিনি করোনার মহামারি দ্বিতীয় ঢেউ মোকাবেলায় শেষ পর্যন্ত মাঠে থাকবে বলেও জানান।


ঈদ উপহার সামগ্রীর মধ্যে ছিল,পোলার চাল,ডাল, চিনি,লবন, আলু,সেমাই ,সাবান,তেল,পিয়াজ ও দুধ।

ঈদ উপহার বিতরণ কালে উপস্থিত ছিলেন,পিরোজপুর ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক ফিরোজ্জামান মোল্লা, যুগ্ম আহবায়ক ডা. আতিকুল্লাহ, আওয়ামী লীগ নেতা মাসুম বিল্লাহ,সাহবুদ্দিন মোল্লা,সোনারগাঁ থানার যুবলীগের সাংগঠনিক সম্পাদক আরিফুল ইসলাম,সোনারগাঁ উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ প্রমুখ

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭