সোনারগাঁ পৌর এলাকার দুই প্রভাবশালী নেতা জাতীয় পার্টি ছাড়লেন - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ১৬ মে, ২০২১

সোনারগাঁ পৌর এলাকার দুই প্রভাবশালী নেতা জাতীয় পার্টি ছাড়লেন


সোনারগাঁ পৌর এলাকার দুই প্রভাবশালী নেতা জাতীয় পার্টি ছাড়লেন


আজকের সংবাদ ডেক্সঃ সাধারণত দলবদলের হিড়িক পড়ে জাতীয় নির্বাচনের আগে কিন্তু ভিন্ন মোড় নিলো নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে বিএনপি থেকে জাতীয় পার্টি আবার জাতীয় পার্টি থেকে আওয়ামী লীগে যোগ দান করলেন সোনারগাঁ পৌরসভা জাতীয় পার্টির দুই প্রভাবশালী নেতা রেজাউল করিম ও লিয়াকত হোসেন। 


রোববার(১৬মে)উপজেলার কৃষ্ণপুরা গ্রামে লিয়াকত হোসেনের নিজেস্ব বাড়িতে উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক ও জেলা আওয়ামী লীগের সদস্য মাহফুজুর রহমান কালাম,পৌরসভা আওয়ামী লীগ ও উপজেলা যুবলীগ নেতাদের দাওয়াত করে নিয়ে ভুড়ি ভোজের আয়োজন করে পৌরসভা জাতীয় পার্টির সহ-সভাপতি লিয়াকত হোসেন ও জেলা জাতীয় পার্টির সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য রেজাউল করিম আওয়ামীলীগে যোগদান ও সামনে দল ছাড়ার ঘোষনা দেন।


এ সময় রেজাউল করিম ও লিয়াকত হোসেন বলেন, জীবনে যত দিন বেচে থাকব আওয়ামী লীগের রাজনীতির সঙ্গেই জড়িত থাকব।তারা বলেন, জাতীয় পার্টির নেতৃবৃন্দ ব্লাকমেইল করে আমাদের দুজনকে জাতীয় পার্টিতে যোগদান করিয়েছিল।


আওয়ামী লীগে যোগদান করে জাতীয় পার্টির এ দুই নেতা আরো বলেন, সোনারগাঁয়ের জাতীয় পার্টির বর্তমানে কোনো সাংগঠনিক ভিত্তি নেই। জাতীয় পার্টি,বিএনপি, জামায়াত ও হেফাজতে ইসলামের নেতাদের সাথে সখ্যতা করে মুখে মুখে আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতাদের নাম ভাঙ্গিয়ে দল চালাচ্ছেন।


এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন,পৌরসভা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক গাজী আমজাদ হোসেন,উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু,জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম,সনমান্দী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা শাহাবুদ্দিন শাবু,আওয়ামী লীগ নেতা টগর,মানিক,পিরোজপুর ইউনিয়ন যুবলীগের সহ সভাপতি সিরাজুল ইসলাম,উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রাসেল মাহামুদসহ আওয়ামী লীগ ও যুবলীগের নেতৃবৃন্দ।


এসময় যোগদান অনুষ্ঠানে মাহফুজুর রহমান কালাম বলেন, সোনারগাঁয়ে বর্তমানে জাতীয় পার্টির কোনো অস্তিত্ব নেই। বোমা হামলা, অগ্নি সংযোগ, গাড়ী ভাংচুর সহ বর্তমান সরকারকে উৎখাত করার ষড়যন্ত্রকারী ১৫/২০ টি মামলার আসামি বিএনপির সন্ত্রাসীরা জাতীয় পার্টিতে যোগ দিয়ে হেফাজতে মামলার আসামি হয়ে এখন এলাকা ছাড়া হয়েছে। সোনারগাঁ পৌরসভার এ দুই প্রভাবশালী নেতা আওয়ামী লীগে যোগদান করার কারনে দল আরো শক্তিশালী হবে। আমরা হেফাজত, বিএনপি ও জামায়াতে ইসলামের কাউকে দলে যোগ দিতে দেবনা। এটাই আমাদের দলের নীতিগত সিদ্ধান্ত।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭