সোনারগাঁয়ে পুলিশের দূরদর্শীতায় হেফাজতের তাণ্ডবের ঘটনায় এজাহার নামীয় আসামী গ্রেফতার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ১৭ মে, ২০২১

সোনারগাঁয়ে পুলিশের দূরদর্শীতায় হেফাজতের তাণ্ডবের ঘটনায় এজাহার নামীয় আসামী গ্রেফতার


সোনারগাঁয়ে পুলিশের দূরদর্শীতায় হেফাজতের তাণ্ডবের ঘটনায় এজাহার নামীয় আসামী গ্রেফতার  


আজকের সংবাদ ডেস্কঃ সোনারগাঁয়ে হেফাজতের তাণ্ডবের ঘটনায় এজাহার ভুক্ত আরোও এক আসামীকে গ্রেফতার করেছে থানা পুলিশ। গ্রেফতারকৃত আসামি শরিফুল ইসলামের সিমান্ত(২২) চিলারবাগ গ্রামের বাসিন্দা তানভীর হোসেন বাবুর ছেলে। 


সিসিটিভি ফুটেজ দেখে হামলাকারীদের শনাক্ত করে মঙ্গলবার (১৮মে) গভীর রাতে পৌরসভার চিলারবাগ এলাকা থেকে সোনারগাঁ থানার ওসি(অপারেশন) সাইদুজ্জামান ও উপ-পরিদর্শক (এসআই) ইয়াউর রহমানের নেতৃত্বে এস আই রাকিবসহ পুলিশের একটি টিম অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। 



মঙ্গলবার পর্যন্ত এ ঘটনায় গ্রেফতারকৃত আসামির সংখ্যা ৮৫ জনে দাঁড়িয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ হাফিজুর রহমান।তিনি বলেন সিসিটিভির ফুটেজ দেখে তাকে গ্রেফতার করা হয়েছে। অন্যান্য আসামিদের শনাক্তের মাধ্যমে আইনের আওতায় আনা হবে।


সোনারগাঁ থানার সেকেন্ড অফিসার ইয়াউর রহমান জানায়,তাণ্ডব চলাকালে প্রাপ্ত স্থির চিত্র ও ভিডিও ফুটেজ পর্যালোচনা করে সোনারগাঁ থানার ওসি হাফিজুর রহমানের নির্দেশে, ওসি (অপারেশন) সাইদুজ্জামান স্যার ও আমার নেতৃত্বে এস আই রাকিবসহ পুলিশের একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মঙ্গলবার গভীর রাতে আসামীর খালার বাড়ীর মাঁচা থেকে আটক করা হয়।এ সময় ধৃত আসামি পুলিশের উপস্থিতি টের পেয়ে বাড়ীর মাঁচায় লুকিয়ে থাকলে পুলিশ সুকৌশলে তাকে ধরতে সক্ষম হয়। 


গ্রেপ্তারকৃত সিমান্তকে হেফাজতের ভাংচুর মামলায় নারায়ণগঞ্জ জেলা আদালতে প্রেরণ করা হয়েছে।


হেফাজতের ঘটনায় সোনারগাঁয়ে পুলিশ বাদী হয়ে দুটি ও ক্ষতিগ্রস্তরা বাদী হয়ে পাঁচটি মামলা করে। এসব মামলায় ৪৪৬ জনের এজাহারনামীয় নাম উল্লেখ করে মোট ১৮০০ জনকে আসামি করা হয়। 


উল্লেখ: গত ৩রা এপ্রিল সোনারগাঁ রয়েল রিসোর্টে কথিত দ্বিতীয় স্ত্রীকে নিয়ে স্থানীয় এলাকাবাসী ও আওয়ামীলীগের নেতাকর্মীদের হাতে অবরুদ্ধ হোন হেফাজত ইসলামের মহাসচিব মামুনুল হক। সেই ঘটনায় মামুনুল হকের সমর্থকরা রয়েল রিসোর্টে ভেতরে ঢুকে পুলিশের উপর হামলা,পুলিশের গাড়ি ও রয়েল রিসোর্ট ব্যাপক ভাংচুর চালিয়ে তাকে ছিনিয়ে নিয়ে আসে। এরপর তারা আওয়ামীলীগের নেতাকর্মীদের বাড়ীঘর, আওয়ামীলীগের পার্টি অফিস ভাংচুর ও সাংবাদিক উপর হামলাসহ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে টায়ার জ্বালিয়ে অবরুদ্ধ করে গাড়ি ভাংচুর করে। এ ঘটনায় সোনারগাঁ থানায় ৭টি মামলা দায়ের করা হয়।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭