ডিবি পুলিশ পরিচয়ে ছিনতাই, মূল হোতা বাবু ও তার সহযোগির আদালতে দায় স্বীকার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ২২ মে, ২০২১

ডিবি পুলিশ পরিচয়ে ছিনতাই, মূল হোতা বাবু ও তার সহযোগির আদালতে দায় স্বীকার


ডিবি পুলিশ পরিচয়ে ছিনতাই, মূল হোতা বাবু ও তার সহযোগির আদালতে দায় স্বীকার


আজকের সংবাদ ডেক্সঃ ডিবি পুলিশ পরিচয়ে রাত বিরাতে মোটরসাইকেল আটকে চালককে জিম্মি করে মোটরসাইকেলসহ নগদ অর্থ ও মোবাইল ছিনিয়ে নেওয়ার ছিনতাইকারী চক্রের মূল হোতা মো: সজীব ভূইয়া ওরফে বাবু (২৭) ও তার সহযোগী মো: রোমান (২২) গ্রফতারের পর দোষ স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় স্বীকারোকত্তি মুলক জবান বন্দী দিয়েছেন। 


নারায়ণগঞ্জ জেলা পুলিশের আইসিটি ও মিডিয়া বিভাগের কর্মকর্তা হাফিজুর রহমান এর সত্যতা নিশ্চিত করেছেন। 


গ্রেফতারকৃতরা ডিবি পুলিশ পরিচয়ে ছিনতাইয়ের পর একটি গ্যারেজে সেই মোটরসাইকেলের রং পরিবর্তন করে পার্টস পাল্টে বিক্রি করে দিতো। গত ৪ মে রাতে নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জ থানার গোদনাইল বাগপাড়া এলাকায় রুহুল আমিন মোল্লার বাড়ীর পাশের একটি গ্যারেজ থেকে ছিনতাইকারী চক্রের ৪ সদস্যকে গ্রেফতার করে নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। 


ডিবি পুলিশ পরিচয়দানকারী ছিনতাইকারী চক্রের মূল হোতা মো: সজীব ভূইয়া ওরফে বাবু নিজেকে ডিবি পুলিশের উর্দ্ধতন কর্মকর্তা পরিচয় দিয়ে ছিনতাই করতো। সে নারায়ণগঞ্জের রূপগঞ্জ থানার তোতা মেম্বারের বাড়ীর ভাড়াটিয়া দুলাল ভূইয়ার ছেলে ও সিদ্ধিরগঞ্জের চৌধুরীবাড়ি ক্যানেলপাড় এলাকার ভাড়াটিয়া। সজীব ওরফে বাবুর দুই সহযোগী মো: রোমান (২২) সিদ্ধিরগঞ্জ চৌধুরী বাড়ী এলাকার আক্কাস আলীর ছেলে এবং মো: জাহিদ (২৪) সিদ্ধিরগঞ্জ গোদনাইল ক্যানালপাড় এলাকার ইয়াসিনের ছেলে। আলআমিন (৪০) সিদ্ধিরগঞ্জ বাগপাড়া এলাকার মৃত. নূর উদ্দিনের ছেলে। আল আমিনের গ্যারেজেই মোটরসাইকেলের রং ও অন্যান্য পার্টস বদলানো হতো।


ডিবির অতিরিক্ত পুলিশ সুপার জাহেদ পারভেজ চৌধুরী সংবাদ সম্মেলনে জানান, চাঁদপুর জেলার ফরিদগঞ্জ থেকে নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জ বাগপাড়া এলাকায় এক বন্ধুর বাড়ীতে বেড়াতে আসে মো: শামসুল হক মিজি নামে এক যুবক। ২ মে রাত ১১টার দিকে সিদ্ধিরগঞ্জের ঢাকেশ্বরী বাসস্ট্যান্ড এলাকায় ডিবি পুলিশ পরিচয় দিয়ে মো: শামসুল হককে আটকে তার সঙ্গে থাকা ২১ হাজার টাকা একটি মোবাইল ও একটি মোটর সাইকেল রেখে দিয়ে ছেড়ে দেয়। অভিযোগ পাওয়ার পর থেকে ডিবি পুলিশের একটি টিম অনুসন্ধানে নামে। ৩ দিন চেষ্টার পরে মঙ্গলবার রাতে অভিযান পরিচালনা করে ৪ জনকে গ্রেফতার করতে সক্ষম হয়। এসময় মোটরসাইকেলটি উদ্ধার করা হয়। এ ঘটনায় মো: শামসুল হক মিজি বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭