সোনারগাঁয়ে অবৈধ জুয়ার আস্তানায় র‌্যাব অভিযান, নগদ টাকাসহ ৫ জুয়ারি আটক - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ৩১ মে, ২০২১

সোনারগাঁয়ে অবৈধ জুয়ার আস্তানায় র‌্যাব অভিযান, নগদ টাকাসহ ৫ জুয়ারি আটক


সোনারগাঁয়ে অবৈধ জুয়ার আস্তানায় র‌্যাব অভিযান, নগদ টাকাসহ ৫ জুয়ারি আটক


আজকের সংবাদ ডেক্সঃ র‌্যাব-১১ এর আভিযানে নারায়ণগঞ্জের সোনারগাঁ থেকে অবৈধ জুয়ার আস্তানায় অভিযান পরিচালনা করে জুয়া খেলার নগদ ২৪ হাজার ২৭০ টাকা ও জুয়ার সরঞ্জামাদি উদ্ধারসহ ৫ জুয়াড়ি’কে হাতে-নাতে গ্রেফতার করা হয়। 

রোববার(৩০মে) রাত ১২ টায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১ এর একটি টিম অভিযান পরিচালনা করে তাদেরকে হাতে-নাতে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামীরা হলোঃ-। মোঃ আজিম খাঁন (৩৪), মোঃ ইলিয়াছ মিয়া (৪৫), মোঃ তাওহীদ মিয়া (৪০), মোঃ ইরন মিয়া (৪৫)  ও মোঃ ফায়জুল (৪১)।

র‌্যাব-১১র অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জসিম উদ্দীন চৌধুরী(পিপিএম)এর স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়, গ্রেফতারকৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে বলেন,এই সংঘবদ্ধ চক্র জেলার সোনারগাঁ থানার সেনপাড়া এলাকায় দীর্ঘদিন যাবৎ নানা কায়দায় নিষিদ্ধ জুয়ার আসর চালিয়ে আসছিল। এই জুয়ার আসরে ৫০/৬০ জন লোক নিয়মিত নিষিদ্ধ জুয়া খেলায় অংশ নিতো এবং সেখানে বিপুল পরিমাণ অবৈধ অর্থের লেনদেন হতো। উপস্থিত স্বাক্ষী ও স্থানীয় লোকজনের মাধ্যমে জানা যায়,সাম্প্রতিক সময়ে এই জুয়ার আসরে নিষিদ্ধ জুয়া খেলায় অংশগ্রহণের জন্য জুয়াড়িরা টাকা সংগ্রহের জন্য চুরি, ছিনতাই রাহাজানিসহ নানা ধরনের অপকর্মের সাথে জড়িত হয়ে এলাকার শান্তি-শৃঙ্খলা বিঘিন্ত করে আসছে। গ্রেফতারকৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে, তারা পরষ্পর যোগসাজশে দীর্ঘদিন ধরে নিয়মিত নিষিদ্ধ জুয়ার আসর চালিয়ে আসছিল। নিষিদ্ধ জুয়ার আস্তানা বন্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।


এ বিষয়ে প্রযোজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন আছে বলেও জানা যায়। 





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭