সোনারগাঁয়ে হেফাজতের ভাংচুরের ঘটনায় পরিদর্শনে বিভাগীয় কমিশনারসহ প্রতিনিধি দল - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ১০ এপ্রিল, ২০২১

সোনারগাঁয়ে হেফাজতের ভাংচুরের ঘটনায় পরিদর্শনে বিভাগীয় কমিশনারসহ প্রতিনিধি দল


সোনারগাঁয়ে হেফাজতের ভাংচুরের ঘটনায় পরিদর্শনে বিভাগীয় কমিশনারসহ প্রতিনিধি দল


আজকের সংবাদ ডেক্সঃ সোনারগাঁয়ে গত ৩রা এপ্রিল হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মামুনুল হককে কথিত দ্বিতীয় স্ত্রীসহ অবরুদ্ধ ঘটনায় রয়েল রিসোর্ট,উপজেলা আওয়ামীলীগের পার্টি অফিস, যুবলীগ,ছাত্রলীগ ও সাংবাদিকের বাড়ি-ঘড় ও ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর ও লুটপাটের ঘটনা তদন্তে ঢাকা বিভাগীয় কমিশনার মোঃ খলিলুর রহমানসহ তার প্রতিনিধি দল সরেজমিনে পরিদর্শন করেছেন। 


শনিবার(১০এপ্রিল) বিকেলে প্রতিনিধি দল ক্ষতিগ্রস্ত এলাকায় ঘুরে দেখেন এবং ভুক্তভোগীদের সাথে কথা বলেন।


এসময় উপস্থিত ছিলেন,ঢাকা রেঞ্জের পুলিশের অতিরিক্ত মহাপরিচালক (অপরাধ)জিহাদুল কবির,নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মুস্তাইন বিল্লাহ, নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম,উপজেলা নির্বাহী অফিসার আতিকুল ইসলাম,সহকারী কমিশনার ভুমি গোলাম মুস্তফা মুন্না সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ হাফিজুর রহমান, সোনারগাঁ থানার উপ-পরিদর্শক ওসি(তদন্ত)তবিদুর রহমান প্রমূখ।


পরে উপজেলা অডিটরিয়ামে এক মতবিনিময় সভায় মোঃ খলিলুর রহমান বলেন, সরকার আমাদের উপর যে দায়িত্ব দিয়েছে। সে দায়িত্ব যদি কেই সঠিক ভাবে পালন করতে বা নিজের দক্ষাতার পরিচয় দিতে ব্যর্থ হয় কিংবা সরকারে বিরুদ্ধে অবস্থান নেয় তাকে ছাড় দেওয়া হবে না। সরকার আমাদের দায়িত্ব দিয়েছেন জনগণের জানমালের নিরাপত্তা দিয়ে। এতে কেউ ব্যর্থ হলে সে জায়গায় তাকে দায়িত্বে রাখা হবে না বলে হুশিয়ারি দেন। তিনি আরও বলেন, এ ঘটনার সঙ্গে জড়িত কাউকে ছাড় দেওয়া হবেনা। স্থানীয় প্রশাসনের কোনো কর্মকর্তাদের দায়িত্ব অবহেলা রয়েছে কিনা সে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭