সাংবাদিক মামুনের পিতার রুহের আত্মার মাগফেরাত কামনায় দোয়া - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ১০ এপ্রিল, ২০২১

সাংবাদিক মামুনের পিতার রুহের আত্মার মাগফেরাত কামনায় দোয়া


সাংবাদিক মামুনের পিতার রুহের আত্মার মাগফেরাত কামনায় দোয়া

নারায়ণগঞ্জ প্রতিদিন :জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন মাই টিভি ও দৈনিক আমার সংবাদ এর নারায়ণগঞ্জ প্রতিনিধি এবং ভোরের সমাচার ও নারায়ণগঞ্জ প্রতিদিনের সম্পাদক আব্দুল্লাহ আল মামুনের পিতা সাবেক টিসিবি কর্মকর্তা আব্দুর রাজ্জাকের আত্মার মাগফেরাত কামনায় বিশেষ দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়েছে।


গতকাল শুক্রবার (৯এপ্রিল)সাংবাদিক আব্দুল্লাহ আল মামুনের ফতুল্লার পূর্ব শিয়াচর লালখা এলাকায় তার বাসভবনে এ দোয়ার আয়োজন করা হয়।


উক্ত দোয়া মাহফিলে মোনাজাত পরিচালনা করেন হাফেজ মাওলানা মাকসুদুর রহমান এবং এবং আব্দুল্লাহ আল মামুনের সার্বিক পরিচালনায় উপস্থিত ছিলেন সাবেক রেলওয়ে কর্মকর্তা সুরুজ মিয়া, নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক নুরুজ্জামান কাউসার,গাজী ভিলার মালিক মালেক গাজী, মাসুম, মামুন, news24 নারায়ণগঞ্জের নির্বাহী সম্পাদক এস এম মিঠুন সর্দার, ভোরের সমাচারের স্টাফ রিপোর্টার, ফতুল্লা, মিজানুর রহমান, মাই টিভি ক্যামেরাপারসন আব্দুর রাজ্জাক আশিক সহ নিদাউল এতিমখানা ও মাদ্রাসা ছাত্ররা সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।


সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন মমতাজ বেগম, খাদিজা আক্তার, রুপা আক্তার, ফারজানা ও নুসরাত জাহান মেহেরুল সহ আরো অনেকে।


অন্যদিকে মরহুমের গ্রামের বাড়ি পটুয়াখালী জেলার দুমকি থানা এলাকায় তার ছোট তিন ছেলে জিয়াউদ্দিন মাহফুজ, মেহেদি হাসান মেনন ও ইব্রাহিম মাহমুদ এর উদ্যোগে মসজিদে মিলাদ এবং দোয়ার আয়োজন করেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭