হেফাজত ইসলামের ধংসাত্বক কর্মকান্ডের কঠিন জবাব দেয়া হবে -মাহাবুবুল আলম হানিফ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ৭ এপ্রিল, ২০২১

হেফাজত ইসলামের ধংসাত্বক কর্মকান্ডের কঠিন জবাব দেয়া হবে -মাহাবুবুল আলম হানিফ


হেফাজত ইসলামের ধংসাত্বক কর্মকান্ডের কঠিন জবাব দেয়া হবে -মাহাবুবুল আলম হানিফ 


আজকের সংবাদ ডেক্সঃ যারা ধর্মের নামে তাণ্ডব চালায় তাদের আর বরদাশত করা হবে না,আঘাতের পাল্টা আঘাত করা হবে। এজন্য দলীয় নেতাকর্মীদের প্রস্তুত থাকতে হুঁশিয়ারি দিয়ে বলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুবুল উল আলম হানিফ  

বুধবার(৭ই এপ্রিল)দুপুর ১২টার দিকে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ভাংচুর হওয়া আওয়ামীলীগের কার্যালয় পরিদর্শন শেষে এসব কথা বলেন তিনি।

উল্লেখ্য গত শনিবার সোনারগাঁ রয়েল রিসোর্টে হেফাজতের যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হক কথিত দ্বিতীয়  স্ত্রীসহ লাঞ্ছিত ও অবরুদ্ধ থাকার খবরে হেফাজত কর্মীরা তাকে উদ্ধার করে আওয়ামীলীগের কার্যালয়, যুবলীগ,ছাত্রলীগ নেতার ব্যবসা প্রতিষ্ঠান ও সাংবাদিকদের বাসাবাড়িসহ রয়েল রিসোর্টে ভাংচুর চালায়। 


তারই প্রেক্ষিতে মাহবুব উল আলম হানিফের নেতৃত্বে আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির একটি প্রতিনিধি দল সোনারগাঁ আসেন।

এসময় হানিফ বলেন, মামুনুল হকের ঘটনাকে কেন্দ্র করে যারা আওয়ামী লীগের কার্যালয়সহ বিভিন্ন স্থানে হামলা ভাংচুর ও তান্ডব চালিয়েছে তাদের রেহাই নেই,হামলাকারীদের প্রত্যেকের তালিকা করে আইনের আওতায় আনা হবে। সেই সাথে তাদেরকে উপযুক্ত শাস্তি দেয়া হবে।এসময় হামলাকারীদের তালিকা করার জন্য তিনি দলীয় নেতাকর্মীদের নির্দেশ দেন।

এ সময় করোনা ভাইরাস বিষয়ে হানিফ বলেন, দেশে আবার প্রাণঘাতী করোনার সংক্রমণ এবং সংক্রমণে মৃত্যু দিন দিন বাড়ছে। ভয়ঙ্কর রূপ ধারণ করেছে এ ভাইরাস। করোনার সংক্রমণ হঠাৎ বাড়তে থাকায় সারাদেশে লকডাউন ঘোষণা করেছে সরকার। সেই লকডাউনের বিষয়ে ভুল বুঝিয়ে বিভ্রান্ত করে হেফাজতের নেতাকর্মীরা বিভিন্ন স্থানে সাধারণ মানুষকে ক্ষেপিয়ে তুলে তাদের ফায়দা লুটার অপচেষ্টায় লিপ্ত রয়েছে। তাদের সকল অপচেষ্টা নষ্ট করে দেয়া হবে বলেও তিনি জানান। 


এসময় আরও উপস্থিতি ছিলেন,আওয়ামী লীগের ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মির্জা আজম নারায়ণগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান,নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ মো: বাদল,সহ-সভাপতি আব্দুল কাদির,যুগ্ম সম্পাদক ডা:আবু জাফর চৌধুরী বিরু,সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও সাবেক সংসদ সদস্য আবদুল্লাহ আল কায়সার,উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও পিরোজপুর ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম,উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম,উপজেলা আহবায়ক কমিটির সদস্য ও জেলা পরিষদ সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম,আহবায়ক কমিটির সদস্য এড.ফজলে রাব্বি, উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু প্রমুখ।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭