কবরীর মৃত্যুতে এমপি খোকার শোক প্রকাশ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ১৭ এপ্রিল, ২০২১

কবরীর মৃত্যুতে এমপি খোকার শোক প্রকাশ


কবরীর মৃত্যুতে এমপি খোকার শোক প্রকাশ


আজকের সংবাদ ডেক্সঃ দেশের অত্যন্ত জনপ্রিয় অভিনেত্রী সারাহ বেগম কবরী করোনা আক্রান্ত হয়ে গতরাতে রাজধানীর একটি বেসরকারী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন।(ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।


তার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য,ঢাকা বিভাগের অতিরিক্ত মহাসচিব  ও নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা ।

 

শনিবার (১৭ এপ্রিল)দুপুরে এক শোকবার্তায় তিনি মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং তার শোক-সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।


চলচ্চিত্র অঙ্গনে জনপ্রিয় ও মেধাবী অভিনেত্রী সারাহ বেগম কবরীর মৃত্যুতে আমি গভীরভাবে শোকাহত হয়েছি। দক্ষ এই অভিনয় শিল্পী তার অসাধারণ অভিনয়ের জন্য দেশের মানুষের কাছে অমর হয়ে থাকবেন। অসংখ্য বাংলা ছায়াছবিতে অভিনয় করে তিনি বাংলা ভাষাভাষী মানুষের হৃদয়কে জয় করে নিয়েছেন। তিনি তাঁর উত্তরসুরী অভিনেতা-অভিনেত্রীদের জন্য অনুকরণীয় দৃষ্টান্ত। সারাহ বেগম কবরী’র ইন্তেকালে দেশে অভিনয় জগতে যে শূন্যতার সৃষ্টি হলো তা সহজে পুরন হবার নয়।


উল্লেখ্য,গত ৫ই এপ্রিল কবরীর নমুনা পরীক্ষায় করোনা ভাইরাসের রিপোর্ট পজিটিভ আসে,ওইদিন রাতেই তাকে কুর্মিটোলা হাসপাতালে ভর্তি করা হয়। শারীরিক অবস্থার অবনতি হলে তাকে ৮ই এপ্রিল দুপুরে শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট ও হাসপাতালের আইসিইউতে নেওয়া হয়। ১৫ই এপ্রিল নেওয়া হয় লাইফ সাপোর্টে। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার (১৬ই এপ্রিল) দিনগত রাত ১২টা ২০ মিনিটে না ফেরার দেশে পাড়ি জমান কিংবদন্তি এই অভিনেত্রী।  

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭