সোনারগাঁয়ে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষ ও অগ্নিসংযোগ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ২৫ এপ্রিল, ২০২১

সোনারগাঁয়ে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষ ও অগ্নিসংযোগ


সোনারগাঁয়ে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষ ও অগ্নিসংযোগ 


ষ্টাফ রিপোর্টারঃ-নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার জামপুর ইউনিয়নের কলতাপাড়া এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিএনপির মুরগী গোলজার ও যুবলীগের আল আমিন গ্রুপের ব্যাপক সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় আল আমিনের চাচাতো ভাই বাবুলের মৎস খামারের একটি ঘরে অগ্নিসংযোগ করে। 



সোনারগাঁও তালতলা পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. আহসান উল্লাহ জানান, বিএনপির মুরগী গোলজার ও যুবলীগের আল আমিন একই সঙ্গে ড্রেজার দিয়ে বালু ভরাটের ব্যবসা করতো। কিছু দিন যাবত এরা দুই গ্রুপ হয়ে আলাদা হয়ে ড্রেজার দিয়ে বালু ভরাটের

কাজ শুরু করে। এদিকে রিপ কর্পোশেন ও তাজ ফিট এবং সিটি লুপ কোম্পানীর বালু ভরাটের কাজ পায় যুবলীগ নেতা আল আমিন গ্রুপ। এ বালু ভরাটের কাজকে কেন্দ্র করেই কিছু দিন যাবত বিএনপির মুরগী গোলজার ও যুবলীগের আল আমিন গ্রুপের লোকজন মুখোমুখি ও কথা কাটাকাটি শুরু হয়। 


এতে উভয় গ্রুপ এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গতকাল রবিবার সকাল সাড়ে ১১ টার দিকে বিএনপির মুরগী গোলজারের নেতৃত্বে কলতাপাড়া আল আমিনের চাচাতো ভাই বাবুলের মৎস খামারের একটি ঘরে অগ্নিসংযোগ করে। এ সময় উভয় গ্রপে দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে ধাওয়া পাল্টা ধাওয়া শুরু করে। 


পরে খবর পেয়ে তালতলা পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. আহসান উল্লাহর নেতৃত্বে একদল পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় উভয় গ্রæপ সোনারগাঁও থানায় পাল্টা পাল্টি অভিযোগ দায়েরে করেন। 

এদিকে সোনারগাঁও তালতলা পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. আহসান উল্লাহ বলেন, তদন্ত পূর্বক উভয় গ্রুপের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।


                                

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭