হেফাজত ইসলাম যে তান্ডব চালিয়েছে আমি মনে করি এটা পরিকল্পিত -সাবেক এমপি কায়সার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ৪ এপ্রিল, ২০২১

হেফাজত ইসলাম যে তান্ডব চালিয়েছে আমি মনে করি এটা পরিকল্পিত -সাবেক এমপি কায়সার


হেফাজত ইসলাম যে তান্ডব চালিয়েছে আমি মনে করি এটা পরিকল্পিত -সাবেক এমপি কায়সার 

আজকের সংবাদ ডেক্সঃ-নারায়ণগন্জ সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে হেফাজত কর্মীদের ভাংচুরের প্রতিবাদে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।


রোববার(১৪ এপ্রিল) বিকেলে উপজেলার মোগরাপাড়া চৌরাস্তায় আওয়ামীলীগের কার্যালয়ের সামনে এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।


প্রতিবাদ সভায় উপজেলা আওয়ামীলীগের আহ্বায়ক কমিটির যুগ্ম আহ্বায়ক ও সাবেক সাংসদ আব্দুল্লাহ-আল কায়সার হাসনাতের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত মোঃ শহীদ বাদল।


এসময় সোনারগাঁয়ের সাবেক সাংসদ আব্দুল্লাহ আল  কায়সার বলেন, ২০১৩ সালের ৫ই মে হেফাজতে ইসলাম আন্দোলন করে দেশে তান্ডব চালিয়ে ছিলো তখন অনেক মামলা হলেও আমি সোনারগাঁয়ের সংসদ সদস্য থাকায় মাওলানাদের প্রতি আমার ভালবাসার কারনে তখন কোন হেফাজতের নেতাকর্মীদের বিরুদ্ধে একটা মামলাও হতে দেইনি। আমরা মাওলানাদের ভালবাসি-ভালবাসবো,কিন্তু আন্দোলনের নামে আওয়ামীলীগের নেতাকর্মীদের বাড়িঘরে হামলা ও ভাংচুরের নামে কোন সহিংসতা সহ্য করা হবে না। গতকাল যারা সামান্য একটা ঘটনাকে কেন্দ্র করে আমার নেতাকর্মীদের বাড়িঘরে হামলা করেছেন সেজন্য তাদের আইনের আওতায় নিতে হবে।


তিনি আরো বলেন,গতকাল হেফাজত ইসলাম যে তান্ডব চালিয়েছে আমি মনে করি এটা পরিকল্পিত ঘটনা। হেফাজত ইসলামকে সামনে রেখে জামায়াত ও বিএনপির নেতাকর্মীরা আওয়ামীলীগের পার্টি অফিসে হামলা করেছে। তারা হেফাজতের কাঁদে বন্ধুক রেখে ঘোলা পানিতে মাছ শিকার করতে চায়।একজন ইমানদার আরেকজন ইমানদারের উপর হামলা করতে পারে বলে আমি বিশ্বাস করতে পারি না। আজ যখন আমরা প্রতিবাদ সভা করার সিদ্ধান্ত নেই তখন অনেক লোক আমাকে বলেছে হেফাজত আমাদের হামলা করতে পারে। তিনি বলেন আমাদের দল ক্ষমতায় অথচ তারা এতো সাহস পায় কোথায়? আমরা যদি নেতাকর্মীদের ডাক দেই তাহলে তো আপনারা রাস্তায় থাকতে পারবেন না। আমরা চাই শান্তি,কোন উশৃঙ্খলতা পছন্দ করি না। তাই সকলকে আহবান জানাবো সহিংসতা ছেড়ে সহঅবস্থান করেন নিজে ভাল থাকুন অন্যকে ভাল রাখুন।


এসময় আরও উপস্থিত ছিলেন,নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. আবু জাফর চৌধুরী বিরু,উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক ও ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সদস্য মাহ্ফুজুর রহমান কালাম,উপজেলা আওয়ামীলীগের সদস্য ও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সি, উপজেলা আওয়ামীলীগের সদস্য ও জেলা পরিষদ সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, উপজেলা আওয়ামীলীগের সদস্য ও ইউপি চেয়ারম্যান জহিরুল হক,উপজেলা আওয়ামীলীগের সদস্য নাসরিন সুলতানা ঝরা,উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, নারায়নগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি শাহ মোঃ সোহাগ রনি প্রমূখ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭