করোনা টিকার দ্বিতীয় ডোজ নিলেন এমপি খোকা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ২৬ এপ্রিল, ২০২১

করোনা টিকার দ্বিতীয় ডোজ নিলেন এমপি খোকা


করোনা টিকার দ্বিতীয় ডোজ নিলেন এমপি খোকা 


আজকের সংবাদ ডেক্সঃ কোভিট-১৯ এর টিকার দ্বিতীয় ডোজ গ্রহণ করেন সম্মুখ করোনা যোদ্ধা নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য,জাতীয় প্রেসিডিয়াম সদস্য লিয়াকত হোসেন খোকা।


সোমবার(২৬এপ্রিল)সকাল ১১টায় তিনি সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা ভ্যাকসিন ক্যাম্প থেকে এ করোনা ভ্যাকসিন গ্রহণ করেন।


করোনা কালীন সময় সোনারগাঁয়ের জনসাধারণের সেবায় মানবিক এমপি হিসেবে খ্যাতি লাভ করেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য এমপি লিয়াকত হোসেন খোকা। করোনায় মৃত ব্যক্তিদের লাশ দাফন কাফনের ব্যবস্থা করতে আমরা করোনা যোদ্ধা নামে একটি টিম গঠন করে তিনি সারাদেশে আলোচিত ও প্রশংসিত হন। এছাড়া সোনারগাঁ থেকে করোনা পরবর্তী পরিস্থিতি কাটিয়ে উঠতে কাজ করছেন তিনি।

এসময় তার সহধর্মিণী মিসেস ডলিয়া লিয়াকত স্বশরীরে উপস্থিত ছিলেন। 


এসময় এমপি খোকা সবাইকে কোভিড-১৯ টিকার কোর্স সম্পন্ন করার আহ্বান জানিয়ে বলেন,করোনা ভ্যাকসিন নিন, নিজে সুস্থ থাকুন, পরিবারকে সুস্থ রাখুন,সর্বোপরি জাতিকে সুস্থ রাখতে সাহায্য করুন। কোনো অপপ্রচারে কেউ বিভ্রান্ত হবেন না। কোভিড টিকার কোর্স সম্পন্ন করার পাশাপাশি স্বাস্থ্যবিধিও মেনে চলতে হবে। প্রয়োজন ছাড়া বাইরে বের হবেন না,বাইরে গেলে অবশ্যই মাস্ক পরে বেড় হবেন এবং সামাজিক দূরত্ব মেনে চলার আহবান জানান ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭