রূপগঞ্জে বিআরটিসি বাস সার্ভিস বন্ধ, চালুর দাবিতে যাত্রীদের মানববন্ধন - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ২ এপ্রিল, ২০২১

রূপগঞ্জে বিআরটিসি বাস সার্ভিস বন্ধ, চালুর দাবিতে যাত্রীদের মানববন্ধন


রূপগঞ্জে বিআরটিসি বাস সার্ভিস বন্ধ, চালুর দাবিতে যাত্রীদের মানববন্ধন


রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধিঃ-বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন (বিআরটিসি) বাসের গাজীপুর ডিপোর ম্যানেজার (অপারেশন) জিয়াউর রহমানকে দাবিকৃত ঘুষের টাকা না দেওয়ায় সকাল থেকে নারায়ণগপঞ্জের রূপগঞ্জে ভুলতা- গাউছিয়া – কুড়িল বিশ্বরোড সড়কের বাস চলাচল বন্ধ করে দিয়েছে বলে অভিযোগ উঠেছে। 


পরে বাস চলাচলের দাবিতে ২ এপ্রিল শুক্রবার যাত্রী, ছাত্রছাত্রী, এলাকাবাসী ও ইজারাদারের লোকজন ভুলতা গাউসিয়া এলাকায় মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করে। সেই সাথে দুর্ণীতিবাজ ডিপো ম্যানেজারের অপসারণ দাবি করেন বিক্ষোভকারীরা।

গাউছিয়া টু কুড়িল বিশ্বরোড পর্যন্ত চলাচলরত বিআরটিসি ননএসি (আর্টিকুলার) বাস সার্ভিসের ইজারাদার হারুন মিয়া অভিযোগ করে জানান, ২০২০ সালের ২৪ আগস্ট থেকে গাউছিয়া টু কুড়িল বিশ্বরোড পর্যন্ত চলাচলরত বিআরটিসি ননএসি (আর্টিকুলার) বাস সার্ভিসের দায়িত্ব পান। দায়িত্ব পাওয়ার পর থেকেই সরকারী রাজস্ব নিয়মিত পরিশোধ করে সুনামের সঙ্গে বাস সার্ভিস পরিচালনা করে আসছেন। গাজীপুর বিআরটিসি বাস ডিপোর ম্যানেজার (অপারেশন) জিয়াউর রহমান প্রতিদিন ১০ হাজারা টাকা করে ঘুষ দাবি করে আসছেন ইজারাদার হারুন মিয়ার কাছে। ইতি মধ্যে চাপের মুখে ইজারাদাররা ৫ হাজার টাকা করে দিয়েছেনও। আর দশ হাজার টাকা করে ঘুষের টাকা দিতে রাজি না হওয়ায় বেশ কয়েক দিন ধরেই জিয়াউর রহমান গাউছিয়া টু কুড়িল বিশ্বরোড পর্যন্ত চলাচলরত বিআরটিসি ননএসি (আর্টিকুলার) বাস সার্ভিস বন্ধ করে দেয়ার হুমকি দিয়ে আসছে

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭