পবিত্র মাহে রমজান ও নববর্ষের শুভেচ্ছা-- ইঞ্জিঃ মাসুম - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ১৩ এপ্রিল, ২০২১

পবিত্র মাহে রমজান ও নববর্ষের শুভেচ্ছা-- ইঞ্জিঃ মাসুম


পবিত্র মাহে রমজান ও নববর্ষের শুভেচ্ছা-- ইঞ্জিঃ মাসুম


আজকের সংবাদ ডেক্সঃ পবিত্র মাহে রমজান ও নববর্ষ উপলক্ষে সোনারগাঁ উপজেলাসহ সকলকে শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।


নববর্ষে সবাইকে শুভেচ্ছা জানিয়ে চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বলেেন, দেশ-বিদেশে যে যেখানেই আছেন সবাইকে জানাই ১৪২৮ বঙ্গাব্দের আন্তরিক শুভেচ্ছা। শুভ নববর্ষ। আজ আবাহনের দিন। এসো হে বৈশাখ, এসো এসো/মুছে যাক গ্লানি, ঘুচে যাক জরা/অগ্নি স্নানে শুচি হোক ধরা- কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুরের কালজয়ী এই গান গেয়ে আজ আমরা আহ্বান করবো নতুন বছরকে। একইসঙ্গে শুরু হয়েছে মুসলমানদের পবিত্র সিয়াম সাধনার মাস মাহে রমজান। আমি সকল ধর্মপ্রাণ মুসলমানকে পবিত্র মাহে রমজানের মোবারকবাদ জানাচ্ছি।সংযত ও সিয়াম সাধনার মাস রমজান তাই এই রমজান মাসে নিজেকে আত্মশুদ্ধির একটি বিরাট সুযোগ। পবিত্র রমজান মাসে একজন রোজাদার মহান রাব্বুল আলামীনের নিকট করুণা ভিক্ষা করলে সন্তুুষ্টচিত্তে তিনি বান্দাকে ক্ষমা করে দেন। এই পবিত্র মাহে রমজানে একজন প্রকৃত মুমিন ব্যক্তি সারাদিন সকল ক্ষেত্রে সংযমী থাকেন আল্লাহর নৈকট্য লাভের আশায়।


তিনি আরো বলেন,রমজান মাস হলো বরকতের মাস,কেননা মানুষের গুণাহগুলোকে দূরীভূত করে তার আত্মিক ও আধ্যাত্মিক পূর্ণতার ক্ষেত্র সৃষ্টি করে। অবশ্য রোজা রাখার উদ্দ্যেশটা ও পাপ থেকে বিরত থাকা,ঈমান ও তাকওয়া অর্জন করা।


আমি মাহে রমজানে উপলক্ষে সোনারগাঁ উপজেলাসহ সকল মুসলমানদের সুখ-শান্তি ও কল্যাণ কামনা করি। সেই সাথে সবাইকে মাহে রমজানের আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ জানাচ্ছি।


তিনি আরো বলেন,করোনাভাইরাসের মহামারির মধ্যেই আমরা এক বছরের অধিক সময় পার করলাম। গত বছর মার্চের প্রথম সপ্তাহের দিকে আমাদের দেশে করোনাভাইরাস প্রথম শনাক্ত হয়েছিল। নানা আশঙ্কা আর আতঙ্ক গ্রাস করেছিল আমাদের। সেসব মোকাবিলা করেই আমাদের টিকে থাকতে হয়েছে।পরিশেষে তিনি বলেন,আপনারা সবাই সরকারি নির্দেশ মেনে চলুন নিজে নিরাপদ থাকুন অপর কেও নিরাপদ রাখুন।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭