চাকুরী দেয়ার প্রলোভনে জয়পুরহাট থেকে ডেকে এনে সোনারগাঁয়ে যুবক হত্যা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ২ এপ্রিল, ২০২১

চাকুরী দেয়ার প্রলোভনে জয়পুরহাট থেকে ডেকে এনে সোনারগাঁয়ে যুবক হত্যা


চাকুরী দেয়ার প্রলোভনে জয়পুরহাট থেকে ডেকে এনে সোনারগাঁয়ে যুবক হত্যা


আজকের সংবাদ ডেক্সঃ চাকুরী দেয়ার প্রলোভন দেখিয়ে সুদুর জয়পুরহাট থেকে ডেকে এনে সাগর নামের ২১বছরের যুবককে হত্যা করা হয় সোনারগাঁওয়ে নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে।  সােনারগাঁ উপজেলার বৈদ্যেরবাজর ইউনিয়নের খংসারদী ব্রীজের নিচ থেকে উদ্ধার হওয়া অজ্ঞাত লাশের পরিচয় পাওয়া গেছে বলে জানিয়েছেন পুলিশ।


নিহত যুবক জয়পুরহাট জেলার পাঁচ বিবি থানার নন্দইল গ্রামের আব্দুল রশিদের ছেলে মােঃ সাগর (২১)।


গত (২৫ মার্চ) সকালে স্থানীয়রা ব্রীজের নিচে যুবকটির লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়নগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। পরে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার শিরোনামে সংবাদ প্রকাশিত হলে স্বজনরা সংবাদটি দেখে শুক্রবার সকালে সোনারগাঁ থানায় যোগাযোগ করে লাশটির পরিচয় সনাক্ত করে।


নিহতের পরিবারের সূত্রে জানা যায়, গত বছর খানেক আগে নিহত যুবককে চাকরী দিবে বলে তার এক আত্মীয় ৫ লাখ টাকা নেয়। এরপর চাকুরী দিতে তালবাহনা শুরু করে। গত ২৪ মার্চ গাজীপুরের কাশিমপুর কাজী মার্কেট এলাকায় চাচাতাে ভাই সােহেল রানার বাসা থেকে আশুলিয়ায় নতুন চাকুরীতে যােগদান দেওয়ার কথা বলে তার ডেকে নেন তার আত্মীয়। এরপর থেকে সে নিখোঁজ ছিলো।পরবর্তী গত ২৫শে মার্চ সোনারগাঁও থেকে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার করে থানা পুলিশ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭