মোবাইল কোর্ট অভিযানে ৫৭ হাজার টাকা জরিমানা আদায় - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ১৩ এপ্রিল, ২০২১

মোবাইল কোর্ট অভিযানে ৫৭ হাজার টাকা জরিমানা আদায়


মোবাইল কোর্ট অভিযানে ৫৭ হাজার টাকা জরিমানা আদায়


তিমির বনিকঃ-১৪ এপ্রিল ২০২১ইং শুরু হতে যাওয়া সারাদেশ জুড়ে  কঠোর নিষেধাজ্ঞা প্রতিপালন নিশ্চিতে মৌলভীবাজার শহর ঘুরে সকলকে সচেতন করলেন জেলা প্রশাসক। ৪০ ব্যাক্তি ও বিভিন্ন প্রতিষ্ঠানকে ৫৭,০০০ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করেন বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটগণ।


গতকাল (১৩ এপ্রিল) মংঙ্গলবার মৌলভীবাজার জেলা প্রশাসক মীর নাহিদ আহসান করোনা মহামারী সংক্রমণ প্রতিরোধে আগামীকাল ১৪ এপ্রিল থেকে সরকারি নির্দেশনা আরোপিত নিষেধাজ্ঞা প্রতিপালন নিশ্চিতে মৌলভীবাজার শহরের বিভিন্ন স্থানে  ঘুরে সকলকে সচেতন করেন। 

এ সময় তিনি সতর্ক বার্তার পাশাপাশি মাস্ক এবং লিফলেট বিতরণ করেন। জেলা প্রশাসক মীর নাহিদ সহ উপস্থিত ছিলেন মৌলভীবাজার পৌরসভার মেয়র ফজলুর রহমান,অতিরিক্ত ম্যাজিষ্ট্রেট তারিয়া সুলতানা ও রেপিড একস্যান ব্যাটেলিয়ান ৯। 


এসময় আরোপিত নিষেধাজ্ঞা অমান্য করায় দায়ে বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটগণ জরিমানা সরুপ মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করে ৪০ ব্যাক্তি ও বিভিন্ন প্রতিষ্ঠানকে ৫৭,০০০ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করেন এবং সর্তক বার্তার মধ্যে সরকারের দেয়া নির্দেশনা অম্যান্য নারীদের আরো কঠিন রকম আইনের আওতায় অন্তর্ভুক্ত করা হনে বলে জানান। 


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭